• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মাদ্রিদে বৃহত্তর নোয়াখালী সমিতির ঈদ পুনর্মিলনী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৫ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৫৪ এএম;
মাদ্রিদে বৃহত্তর নোয়াখালী সমিতি, ঈদ পুনর্মিলনী
মাদ্রিদে বৃহত্তর নোয়াখালী সমিতির ঈদ পুনর্মিলনী

কবির আল মাহমুদ, স্পেন :  আনন্দ ও উৎসবের মধ্য দিয়ে স্পেনের রাজধানী মাদ্রিদে বৃহত্তর নোয়াখালী সমিতি স্পেনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ঈদ পুনর্মিলনী। মাদ্রিদের বৈশাখী রেস্টুরেন্টে প্রবাসী বাংলাদেশিদের নিয়ে গত বুধবার  (২১ আগস্ট) এই ঈদ মিলনমেলার আয়োজন করে বৃহত্তর নোয়াখালী সমিতি। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আয়োজিত এই মিলনমেলা ছিল সর্বস্তরের প্রবাসীদের পর্দাপণে মুখরিত।

ঈদ পুনর্মিলনীর এই আনন্দ উৎসবে যোগ দিতে বৈশাখী রেস্টুরেন্টে মাদ্রিদ ও এর আশপাশে বসবাসরত বৃহত্তর নোয়াখালীর সর্বস্তরের প্রবাসী বাংলাদেশিরা।

 নবগঠিত বৃহত্তর নোয়াখালী জেলা সমিতি স্পেনের সভাপতি জালাল আহমদ এর তত্ত্বাবধানে এবং সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন শাকিলের সঞ্চালনায় ঈদের এই আনন্দ উৎসবে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল দেশীয় বিভিন্ন পিঠা ও নানা সুস্বাদু খাবার এবং আনন্দ আয়োজন।

অনুষ্ঠানে কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, খুলনা বিভাগীয় কল্যাণ সমিতি স্পেনের সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম, গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সিনিয়র সহ সভাপতি আব্দুল কায়ূম মাসুক প্রমুখ।

অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য দেন আয়োজক বৃহত্তর নোয়াখালী জেলা সমিতি স্পেনের সভাপতি জালাল আহমদ ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন শাকিল,সহ-সভাপতি মোহাম্মদ আবুল হোসেন, সহ-সভাপতি আবুল কাশেম মুকুল, সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আলমগীর ইবনে মাহবুব, দিদারুল আলম প্রমুখ।

পুনর্মিলনীতে আসা সবাইকে ধন্যবাদ জানিয়ে তাঁরা বলেন, ঈদুল আজহার আনন্দ সবার মাঝে ভাগাভাগি করে নিতে, মানবিকতা ও সংস্কৃতিতেও প্রবাসী নতুন প্রজন্মকে এগিয়ে নিতে এবং সুখে-দুঃখে একে অপরের পাশে থাকার অঙ্গীকারই এই আয়োজনের মূল লক্ষ্য।

ঈদ আনন্দ উৎসব ও মিলনমেলায় কমিউনিটির বিভিন্ন পর্যায়ের প্রবাসীরা উপস্থিত ছিলেন।

 

 

ঢাকানিউজ২৪.কম /

প্রবাস জীবন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image