• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নকলায় আ'লীগের সভাপতি আম্বিয়া, সা. সম্পাদক শফিকুল 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৬ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:০৪ এএম
নকলা উপজেলা  আ'লীগের
সভাপতি আম্বিয়া, সা. সম্পাদক শফিকুল 

জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি : দীর্ঘ সাত বছর পর শেরপুরের নকলা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে নকলা শহরের জালালপুর এলাকার একটি চালকল মাঠে জাতীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আতিউর রহমান আতিক। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য ও সাবেক কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী।

সম্মেলনে প্রধান অতিথি মতিয়া চৌধুরী বলেন, শিক্ষাবর্ষের প্রথমদিন পহেলা জানুয়ারি সকল সোনামণিদের হাতে বিনা মূল্যে নতুন বই তুলে দেওয়ার রেকর্ড একমাত্র আওয়ামী লীগ সরকারেরই আছে। বিশ্বের অন্য কোনো দেশে এই রেকর্ড নেই। এ ক্ষেত্রে বাংলাদেশ বিশ্বের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষের উপহার হিসেবে দেশের ভূমিহীন ও গৃহহীন মানুষকে ঘর নির্মাণ করে দিচ্ছেন। পর্যায়ক্রমে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন মানুষ এসব ঘর পাবেন। তখন দেশে ঘর দেওয়ার মতো গরিব-দুঃখী মানুষ পাওয়া যাবে না বলে তিনি উল্লেখ করেন।

সম্মেলনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন নকলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন। এতে বক্তব্য দেন আওয়াামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধূরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, নির্বাহী সদস্য মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ রেমন্ড আরেং,  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

পরে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আওয়ামী লীগের কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সিদ্ধান্তক্রমে আম্বিয়া খাতুনকে নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শফিকুল ইসলাম জিন্নাহকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

সম্মেলনে জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়াসহ আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image