• ঢাকা
  • সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইবিতে ‘মনের স্বাস্থ্য বিষয়ক কর্মশালা’ অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৩৬ পিএম
‘মনের যত্ন করি, নিজের এবং সবার
‘মনের স্বাস্থ্য বিষয়ক কর্মশালা’ অনুষ্ঠিত

আবির হোসেন, ইবি প্রতিনিধি: ‘মনের যত্ন করি, নিজের এবং সবার’ এই শ্লোগানকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যলয় (ইবি) অর্থনীতি ক্লাবের আয়োজনে মনের স্বাস্থ্য বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র-নজরুল কলাভবনের গগন হরকরা গ্যালারীতে এটি অনুষ্ঠিত হয়।

অর্থনীতি ক্লাবের সভাপতি প্রফেসর ড. দেবাশীষ শর্মার সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া।

অর্থনীতি বিভাগের সভাপতি  অধ্যাপক ড. কাজী মোস্তফা আরীফের স্বাগত বক্তব্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলা বিভাগের সভাপতি অধ্যাপক গাজী মাহবুব মুর্শিদ, অধ্যাপক ড. নাসরীন আক্তার,  অধ্যাপক ড. হাবিবুর রহমান, অধ্যাপক ড. রশিদুজ্জামান, অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথী, সহকারী অধ্যাপক আব্দুল জলিল পাঠান ও ফারহা তানজীম তিতিল। এছাড়াও উপ-রেজিস্ট্রার (প্রশাসন) চন্দন কুমার দাসসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ কর্মশালায় উপস্থিত ছিলেন।

অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক মিথিলা তানজীলের সঞ্চালনায় দিনব্যাপী এ কর্মশালায় প্রশিক্ষক ছিলেন মেডিটেশন প্রশিক্ষক ও ফাইন্ডার (প্রশান্তি) সায়মা সাফীজ সুমী, মনোবিজ্ঞানী ও মনোসামাজিক কাউন্সিলর রাজিয়া সুলতানা রীমা। এছাড়াও ছিলেন সাইকোথেরাপিস্ট শরিফুল ইসলাম ও আইটি সাপোর্ট কণক কান্তি বর্মণ জয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image