• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

লাকসামে দরিদ্র মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৭ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:৩১ পিএম
৪৩ জন প্রবাসীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন
সেলাই মেশিন বিতরণ উপলক্ষে এক জমকালো অনুষ্ঠান

কুমিল্লা প্রতিনিধি:  কুমিল্লার লাকসাম উপজেলার কান্দিরপাড় ইউপির ছনগাঁও গ্রামে শুক্রবার সকালে এ অঞ্চলের জনপ্রিয় সামাজিক সংগঠন মা জননী ফাউন্ডেশনের উদ্যোগে এলাকার দরিদ্র ও শিক্ষিত মহিলাদের মাঝে নানান ভাতা এবং সেলাই মেশিন বিতরণ উপলক্ষে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ওই সামাজিক সংগঠন মা জননী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মামুন গাজীর সভাপতিত্বে জমকালো অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ওই সংগঠনের পৃষ্ঠপোষক হাজী আবদুর রহমান, উপদেষ্টা মুক্তিযোদ্ধা মনোহর আলী তোতা, ব্যাংকার জাহাঙ্গীর আলম, ইউনিয়ন সংগঠক আবদুল মমিন, ডাঃ হাছান, আজগর খান লিটন, প্রবাসী কমিটির সাধারণ সম্পাদক হাফেজ হোসাইন গাজী, সহ-সভাপতি শাহাতদাত হোসেন, আবদুল ওয়াদুদ, ওমর ফারুক, সহ-সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ ও রবিউল হোসেনসহ বিভিন্ন এলাকা থেকে আগত রাজনৈতিক, সামাজিক ও সার্বজনীন লোকজন উপস্থিত ছিলেন।

ওই সংগঠনের প্রতিষ্ঠাতা মামুন গাজী অনুষ্ঠানে বক্তিতাকালে এ সংগঠনের সাথে জড়িত ৪৩ জন প্রবাসীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। উল্লেখ্য ওই সংগঠনটি স্থানীয় ভাবে এবং প্রবাসীদের আর্থিক অনুৃদানে পরিচালিত হচ্ছে। এ সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে এলাকার দরিদ্র মানুষদের মাঝে বিশেষ বিশেষ দিনে নানান ভাতা, উপকরণ সহ আর্থিক সহযোগিতা দিয়ে আসছেন।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image