• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চাটমোহরে শেখ কামাল আন্তঃস্কুল অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০৪ পিএম
চাটমোহরে শেখ কামাল আন্তঃস্কুল মাদ্রাসা
অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত 

হেলালুর রহমান জুয়েল, চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার চাটমোহরে দিনব্যাপী শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রসাশনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বুধবার (২৫ জানুয়ারি) সকালে চাটমোহর সরকারি আরসিএন এন্ড বিএসএন মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠ বালুচরে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মমতাজ মহল।

এ সময় উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক,সাবেক পৌর মেয়র প্রফেসর আব্দুল মান্নান,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন,উপজেলা প্রকৌশলী সুলতান মাহমুদ,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মগরেব আলী,উপজেলা শিক্ষা কর্মকর্তা খন্দকার মোঃ মাহবুবুর রহমান,একাডেমি সুপারভাইজার মোঃ গোলাম মোস্তফা,মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাপস রঞ্জন তলাপাত্রসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও ক্রীড়া শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। দিনব্যাপী বিভিন্ন ইভেন্টে উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এদিকে উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত শেখ কামাল অ্যাথলেটিকস প্রতিযোগিতায় প্রশাসন বা আয়োজক কমিটি স্থানীয় সাংবাদিকদের আমন্ত্রণ জানাননি। প্রতিযোগিতায় ছিল নানা অব্যবস্থাপনা। দিনব্যাপী এই প্রতিযোগিতা চলাকালে কোন মেডিকেল টিম ছিলনা। কয়েকজন প্রতিযোগিতা অংশগ্রহণ করতে গিয়ে আহত হন। উপজেলা কাটাখালী হাইস্কুলের এক শিক্ষার্থীকে হাসপাতাল পর্যন্ত যেতে হয়েছে। অথচ আয়োজকরা ওই শিক্ষার্থীকে কোন সহযোগিতা করেনি।  
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image