• ঢাকা
  • সোমবার, ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চেয়ারম্যান, ট্রেজারারকে স্বাগত জানাল নটর ডেম বিশ্ববিদ্যালয়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৪৬ পিএম
ভাইস-চ্যান্সেলর ফাদার প্যাট্রিক ড্যানিয়েল গ
নটর ডেম বিশ্ববিদ্যালয়ে ফাদার জর্জ এবং ফাদার আদম

নিউজ ডেস্ক:  নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর বোর্ড অব ট্রাস্টিজ চেয়ারম্যান হিসেবে ড. ফাদার জর্জ কমল রোজারিও, সিএসসি এবং ট্রেজারার হিসেবে ফাদার আদম এস পেরেরা, সিএসসিকে স্বাগত জানানো হয়েছে। ২০১৩ সালে প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের ফাদার জর্জ হলেন বোর্ড অব ট্রাস্টিজ-এর তৃতীয় চেয়ারম্যান এবং ফাদার আদম হলেন ট্রেজারার হিসেবে দ্বিতীয় ।

মঙ্গলবার, বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে এক বর্ণাঢ্য সংবর্ধনা অনুষ্ঠানে, ভাইস-চ্যান্সেলর ফাদার প্যাট্রিক ড্যানিয়েল গ্যাফনি, সিএসসি, উভয়কেই পরিচয় করিয়ে দেন ও স্বাগত জানান।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ইনচার্জ) ড. ফাদার লেনার্ড শংকর রোজারিও, সিএসসি, ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানটি আড়ম্বড়ের সাথে শেষ হয়।

১৭ আগস্ট, ২০২১, বাংলাদেশের হলি ক্রস যাজকদের প্রভিন্সিয়াল সুপিরিয়র হিসেবে নির্বাচিত হওয়ার পর, ফাদার জর্জ পদাধিকারবলে, নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশ - এর বোর্ড অব ট্রাস্টিজ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। অন্যদিকে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ এবং বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলরের ৩০ নভেম্বর, ২০২১-এর অফিস আদেশ অনুসারে, ফাদার আদম’কে ট্রেজারার হিসেবে অত্র বিশ্ববিদ্যালয়ে নিয়োগ দেন ।

ফাদার জর্জ এবং ফাদার আদম বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন এবং তারা উভয়ই শিক্ষক-শিক্ষার্থীদের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করে কোভিড-১৯ সংক্রমণ বৃদ্ধির মধ্যে ক্যাম্পাসের অভ্যন্তরে স্বাস্থ্যবিধি মেনে চলতে পরামর্শ দেন।

ঢাকানিউজ২৪.কম /

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image