• ঢাকা
  • রবিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বঙ্গবন্ধু মহিলাদের আত্মকর্মসংস্থানের সুযোগ করে দিয়েছিলেন: পলক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৩৫ পিএম
বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সিংড়া উপজেলা ও পৌর
মহিলা আওয়ামী লীগ সিংড়া উপজেলার ত্রি-বার্ষিক সম্মেলন

আবু জাফর সিদ্দিকী, নাটোর:  তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বঙ্গবন্ধু মহিলাদের আত্মকর্মসংস্থানের সুযোগ করে দিয়েছিলেন। নারীদের সর্ব ক্ষেত্রে এগিয়ে নিতে জননেত্রী শেখ হাসিনা দিন রাত কাজ করছেন।যৌতুক প্রথা তুলে দিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী হাসিনা সরকারি প্রাথমিক বিদ্যালয় নিয়োগে ৬০ শতাংশ মেয়েদের নিয়োগের ব্যবস্থা করে দিয়েছেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু একজন গুণাদর্শী রাষ্ট্রনায়ক ছিলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সঠিক সময় সঠিক সিদ্ধান্ত নেন।

শুক্রবার দুপুর ১টায় সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজ মাঠে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সিংড়া উপজেলা ও পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাফিয়া খাতুন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শিরীন রুখসানা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি কোহিনূর খান, যুগ্ম সাধারণ সম্পাদক জান্নাত আরা হেনরী, মিনা মালেক, সাংগঠনিক সম্পাদক দিলরুবা জামান শেলি, সুলতানা রাজিয়া পান্না, সুরাইয়া বেগম ইভা, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রত্না আহমেদ এমপি, সাধারণ সম্পাদক বিউটি আহমেদ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোছাঃ শামীমা হক রোজি, সঞ্চালনা করেন জ্যোতি সরকার।

দ্বিতীয় অধিবেশনে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামিমা হক রোজি ও সাধারণ সম্পাদক পারভিন খাতুন, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি জয়তুন বেগম ও সাধারণ সম্পাদক রাশিদা খাতুনকে নির্বাচিত করে কমিটি ঘোষণা করা হয়।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image