• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ঠাকুরগাঁওয়ে হানিফ কোচের ধাক্কায় সড়কে প্রাণ গেল বাবা-মা ও মেয়ের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৩০ পিএম
সড়কে প্রাণ গেল বাবা-মা ও মেয়ের
সড়ক দূর্ঘটনা

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁয়ে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের তিনজন মারা যাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রোববার ২৭ নভেম্বর সকাল ১০ টার সময় সদর উপজেলার ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কের রহিমানপুর ইউনিয়নের লক্ষীপুর বিলডাঙ্গী এলাকায় ঢাকাগামী হানিফ কোচ ও মোটরসাইকেলের সংঘর্ষে এ ঘটনাটি ঘটে । নিহতরা হলেন: জেলার সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের মুথরাপুর গ্রামের মাসুদুর রহমান (৫৫), মাসুদুর রহমানের স্ত্রী রহিমা বেগম (৪৫) ও মেয়ে মেহের নেগার সিমি (১৪)।

এলাকাবাসি সূত্রে জানা যায়, মাদ্রাসার বার্ষিক পরিক্ষা শুরু হওয়ায় মেয়ে সিমিকে নিয়ে সকালে মাসুদুর রহমান ও তার স্ত্রী রহিমা বেগম রোড মথুরাপুর থেকে মোটরসাইকেল যোগে লক্ষীপুর মাদ্রাসার উদ্দেশ্যে রাওনা দেয়। অপরদিকে বালিয়াডাঙ্গী থেকে ছেড়ে আসা দ্রুতগামী হানিফ কোচটি বিলডাঙ্গী এলাকায় মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই নিহত হয় মা রহিমা বেগম । স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় বাবা ও মেয়েকে হাসপাতালে নিয়ে গেলে এক ঘন্টার ব্যবধানে প্রথমে মেয়ে ও পরে বাবার মৃত্যু হয়। 

হাসপাতালে দুজনের মৃত্যুর খবর নিশ্চিত করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিহাব মাহমুদ সুজন।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে যাই। এ ঘটনায় এখন পর্যন্ত কোন ধরনের অভিযোগ পাওয়া যায়নি। পরবর্তীতে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image