• ঢাকা
  • শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে এক সন্ত্রাসীর হাতে যুবক খুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৫০ পিএম
নান্দাইলে এক সন্ত্রাসীর হাতে
যুবক খুন

জালাল উদ্দিন মন্ডল, নান্দাইল প্রতিনিধিঃ উপজেলা নান্দাইলে নিজ ঘরের সামনে আল-আমিন (৩৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের বাবা রমজান আলী (৭০)। 

বুধবার (২২ মার্চ) রাত ১০টার দিকে উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের হারিয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। 

এ ঘটনার ঘাতক মাজহারুল (২৬) কে তাৎক্ষনিক স্থানীয়রা আটক করে পুলিশে কাছে সোপর্দ করেছেন। ঘাতক মাজহারুল একই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ধীতপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে।

জানা যায়, বুধবার রাত ১০টার দিকে নিজ ঘর থেকে আল-আমিন ও তাঁর বাবা রমজান আলীকে ডেকে নেয় পার্শ্ববর্তী গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মাজহারুল। আল-আমিন ঘর থেকে  বের হতেই মাজহারুল  তার হাতে থাকা রামদা দিয়ে কুপিয়ে  ঘটনাস্থলেই আল আমিনকে হত্যা করে । ঘটনার সময় নিহতের বাবা রমজান আলী বাধা দিতে গেলে তাঁকেও কুপিয়ে গুরুতর জখম  করা হয়।

স্থানীয়রা আহত অবস্থায় রমজান আলীকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে তার  অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ  হাসপাতালে প্রেরন করা হয়। নিহত আল-আমিনের স্ত্রী নাজমা বেগম বলেন,  ঘটনার সময় শব্দ শুনে  ঘর থেকে বের হয়ে দেখি উলঙ্গ অবস্থায় একজন লোক রামদা দিয়ে আমার স্বামীকে বুক বরাবর কোপ দেয়। এতে তিনি মাটিয়ে লুটিয়ে পড়ে মারা যায়। এ সময়  আমার শ্বশুরকেও কুপিয়েছে।’ 

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, ঘটনার খবর শুনেই তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনায় হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় মাজহারুলকে জনতা আটক করে সোপর্দ করেছে। মরদেহ উদ্ধার করে থানায় আনার পর মর্গে প্রেরন করা হয়েছে। ঘটনার বিষয়ে এ রিপোর্ট লিখা পর্যন্ত  নান্দাইল মডেল থানায় মামলা হওয়ার প্রস্ততি চলছিল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image