• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে সন্ত্রাসী ফজলু গংদের হামলায় আহত ৬জন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৫৬ পিএম
নান্দাইলে সন্ত্রাসী ফজলু গংদের
হামলায় আহত ৬জন

মোঃ জালাল উদ্দিন মন্ডল, জালাল উদ্দিন মন্ডলঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল ইউনিয়নের উত্তর রসুলপুর গ্রামে সন্ত্রাসী ফজলু গংদের হামলায় মহিলা সহ ৬জন গরুতরভাবে আহত হয়েছেন। এঘটনার বিষয়ে আহতদের পরিবারের পক্ষ থেকে নান্দাইল মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আহতরা বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পান্জা লড়ছেন। সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার উত্তর রসুলপুর  গ্রামের আবুচানের নিরিহ পুত্র মিজান ও সাকিবকে খুন করার জন্য তাদের বাড়িতে গত (২৩ মার্চ) বৃহস্পতিবার সকালে  হামলা চালায় একই এলাকার সন্ত্রাসী ফজলু , এরসাদুল, শাইদুল, নরুল ইসলাম,আতিকুল, মতি মিয়া, শাহজাহান,ইয়াসিন,রাকিব, শাকিল,হাবিবুর, জব্বর, রমজান গংরা।

এসময় হামলকারীদের হাত থেকে মিজান ও সাকিবকে বাচাঁতে তাদের মা জোসনা বেগম আগাইয়া আসিলে সন্ত্রাসীরা জোসনা বেগমকে এলোপাতারী ভাবে বাইরাইতে থাকলে তার ডাকচিৎকার শুনে পাশের বাড়ির মিজানের চাচা ও চাচাত ভাই আবু তাহের, শাইকুল, এমদাদুল,ফাইজুল, শাইদুল, আগাইয়া আসলে সন্ত্রাসীরা তাদের হাতে থাকা দেশীয় অস্র দিয়ে সকলকেই এলোপাতারী ভাবে কুপাইয়া ও বাইরাইয়া গুরুতর জখম করে।

তাছাড়া সন্ত্রাসীরা আহতদের  বসত বাড়ির ঘরের ভিতরে থাকা মুল্যমান মালামাল সহ নগদ টাকা লুট করে নিয়ে যায়। স্থানীয় লোকজন আহত আবু তাহের, শাইকুল, এমদাদুল, ফাইজুল,শাইদুল ও জোসনা বেগমকে উদ্ধার করে নান্দাইল সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জোৎনাকে নান্দাইল হাসপাতালে ভর্তি করেন এবং অন্য ৫ জনের অবস্থা আশংখাজনক দেখে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বর্তমানে আহতরা হাসপাতালে মৃত্যুর সাথে পান্জা লড়ছেন।এঘটনার পর থেকে এলাকায় থম থমে অবস্থা বিরাজ করছে। সন্ত্রাসীদের হুমকির মুখে আহতদের পরিবারে লোকজন এলাকা ছাড়া। নান্দাইল মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও সন্ত্রাসীদের কাউকে গ্রেফতার করতে পারেনি।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image