• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দেশের বাজারে ঊর্মি গ্রুপের নতুন পণ্য টুর‌্যাগ অ্যাক্টিভ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৪ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:১০ পিএম
ঊর্মি গ্রুপের নতুন পণ্য টুর‌্যাগ অ্যাক্টিভ
দেশের বাজারে ঊর্মি গ্রুপ

নিউজ ডেস্ক : ঊর্মি গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ওয়েভ রাইডার্স লিমিটেড এর নতুন পণ্য টুর‌্যাগ অ্যাক্টিভ উন্মোচন করেছে। সম্প্রপ্রতি রাজধানীর বনানীর আর্মি স্টেডিয়ামে বিজিএমইএ কাপের ফাইনাল খেলা চলাকালীন সময়ে জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন এ পণ্য উন্মোচন করা হয়। প্রতিষ্ঠানটির নতুন এ পণ্য প্রাথমিক ভাবে কোম্পানির অনলাইন আউটলেটে পাওয়া যাবে।  

অ্যাকটিভওয়্যার খেলাধুলা ও শরীরচর্চার জন্য স্বাচ্ছন্দ্যদায়ক ও উপযুক্ত পোশাক। অ্যাথলেট ও যারা ফিট থাকতে ভালোবাসেন তাদের জন্য এ পোশাক মানানসই। অ্যাকটিভওয়্যার পড়ে স্বাচ্ছন্দ্যে জিম ও অন্যান্য এক্সারসাইজ করা যাবে; পাশাপাশি, অ্যাকটিভওয়্যার দেখতেও স্টাইলিশ। এক্সারসাইজ করার সময় ছাড়াও ক্যাজুয়াল পরিবেশেও এ পোশাক চমৎকারভাবে মানানসই ও দেখতেও আকর্ষণীয়।    

প্রতিষ্ঠানটির নতুন এ পণ্য উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৈরি পোশাকশিল্প মালিকদের সংগঠন বিজিএমইএর সভাপতি ফারুক হাসান। এছাড়াও, অনুষ্ঠানে ঊর্মি গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক আসিফ আশরাফ এবং বিজিএমইএ ও ঊর্মি গ্রুপের ঊচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

স্থানীয় ক্রেতাদের চাহিদার কথা বিবেচনা করে ঊর্মি গ্রæপ প্রতিনিয়ত বাজারে বিভিন্ন ধরনের পণ্য উন্মোচন করছে। এরই ধারাবাহিকতায়, প্রতিষ্ঠানটি তরুণ ও স্বাস্থ্য সচেতন মানুষদের জন্য নতুন পণ্য অ্যাক্টিভ ওয়্যার উন্মোচন করেছে যা টেকসই উপাদান দ্বারা তৈরি এবং পারফরম্যান্স বৃদ্ধিতে সহায়ক।   

এ নিয়ে বিজিএমইএ এর সভাপতি ফারুক হাসান বলেন, “বাংলাদেশের অর্থনীতিতে তৈরি পোশাক খাতের গুরুত্ব ও অবদান অপরিসীম। পোশাক রফতানির দিক থেকে বাংলাদেশের তৈরি পোশাক শিল্পের অবস্থান বিশ্বে দ্বিতীয় বৃহত্তম। দেশের মোট দেশজ উৎপাদনে (জিডিপি) খাতটির অবদান ১১ শতাংশ। এ অর্জনে আমাদের দেশের তৈরি পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠানগুলো ইতিবাচক ভূমিকা রাখছে। পাশাপাশি, তারা স্থানীয় মানুষের চাহিদা পূরণেও  বিভিন্ন ধরনের পণ্য বাজারে নিয়ে আসছে। যেমন: প্রতিষ্ঠানটি আজকে এ জমকালো আয়োজনের মধ্য দিয়ে তাদের নতুন পণ্য  ‘টুর‌্যাগ অ্যাক্টিভ’ উন্মোচন করেছে।” 

অনুষ্ঠানে বিজিএমইএ এর পরিচালক ও ঊর্মি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আসিফ আশরাফ বলেন, “জীবনে সুস্থ্যভাবে বেঁচে থাকতে ও লক্ষ্য অর্জন করতে হলে শরীরচর্চা খুবই জরুরি। তাই, মানুষ যেনো সুস্বাস্থ্যের অধিকারী হতে পারে সে লক্ষ্যে আমরা বিভিন্ন ধরনের পণ্য বাজারে নিয়ে আসি। আামাদের নতুন এ পণ্যটিই এর প্রমাণ।

খেলাধুলার প্রয়োজনীয়তার ওপর জোর দিয়ে অনুষ্ঠানে তিনি আরো বলেন, শারীরিক ও মানসিকভাবে প্রফুল্ল থাকতে খেলাধুলা ও শরীরচর্চার বিকল্প নেই। তাই, আমাদের ব্যস্ত জীবনে সুযোগ পেলেই সবাইকে খেলাধুলা ও শরীরচর্চার প্রতি মনোযোগী হওয়া উচিত। এমন সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাই।”    

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image