• ঢাকা
  • শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফে দুই অপহরণকারী আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৭ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫৪ পিএম
টেকনাফে
দুই অপহরণকারী আটক

জাফর আলম, কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের বৈদ্যঘোন এলাকার গহীন পাহাড় থেকে অপহরণের শিকার তিনজনকে উদ্ধার করেছে র‌্যাব। একই সাথে অপহরণকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে র‍্যাব-১৫ এর সদস্যরা।

সোমবার সকালে র‌্যাব ১৫ এর সহকারী পুলিশ সুপার (ল’এন্ড মিডিয়া) শামসুল আলম খান এসব তথ্য নিশ্চিত করে জানান, রবিবার বিকেলে টেকনাফের বৈদ্যঘোনা নতুন পল্লান পাড়া গভীর পাহাড়ী এলাকা হতে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধারকৃতরা হলেন আমান উল্লাহ (১৯), সিরাজুল মোবিন (১৮), আবু তাহের (২৭)। আটককৃতরা হলেন নবী হোসেন (২৭),জাহিদ হোসেন প্র: কাবিলা (২২)।তিনি জানান ২৫ মার্চ আমান উল্লাহ (১৯) ও তার বন্ধু সিরাজুল মোবিন (১৮) ফজরের নামাজের উদ্দেশ্যে বের হলে হোয়াইক্যং ইউনিয়নের উলুবুনিয়া রাস্তায় পৌঁছালে তাদের অপহরণ করে দুর্বৃত্তরা। 

এ ঘটনায় আমান উল্লাহ’র পিতা ঠান্ডা মিয়া বাদি হয়ে র‌্যাব- ১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পে অভিযোগ দায়ের করলে তথ্য প্রযুক্তির সহয়তায় টেকনাফের একটি মাদ্রাসার সামনে হতে অপহরণকারীর চক্রের মূলহোতাসহ দুইজন কে আটক করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা অপহরণের কথা স্বীকার করে এবং তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে দুইজনকে উদ্ধার করা হয়। এর আগে ২৫ মার্চ উখিয়ার কুতুপালং হতে অপহৃত হওয়া অপর একজনকে উদ্ধার করা হয়। 

এসময় অপহরণকারীদের থেকে ০২টি রাম দা, ২৫ ফুট শিকল, ০৮টি তালা, ০২টি চাবির ছড়া সহ ০৩ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।উদ্ধারকৃত অপহৃতদের পরিবারের কাছে হস্তান্তর ও আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image