• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শাহজাদপুরে শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪৩ পিএম
শাহজাদপুরে থানায় অভিযোগ
শিশু ধর্ষণ

মাসুদ মোশাররফ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুরে ৭০ বছরের বৃদ্ধ কর্তৃক ৪ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে উপজেলার পোরজনা ইউনিয়নের জামিরতা গ্রামে। 

সরেজমিনে গিয়ে এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৬ ডিসেম্বর শুক্রবার বিকেলে জামিরতা গ্রামের জাহিদুল ইসলামের ৪ বছরের শিশু কন্যা বাড়ির পাশে খেলা করছিল। এসময় একই গ্রামের মৃত মনছের আলীর পুত্র মোঃ আশান আলী ওরফে পঁচা (৭০) ৪ বছরের শিশুটিকে চকলেট কিনে দেয়ার কথা বলে তার নীজ ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে তার মা রোজিনা খাতুন দৌড়ে গিয়ে মেয়েকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করে । 

পরে বিষয়টি জানাজানি হলে গ্রামের প্রধানবর্গ বিচার করে দেয়ার কথা বলে বিচার না দেয়ায় গত রবিবার (১৮ ডিসেম্বর) ভুক্তভোগীর মা মোছাঃ রোজিনা খাতুন বাদী হয়ে পঁচাকে আসামী করে শাহজাদপুর থানায়  একটি অভিযোগ দায়ের করেছেন। 

এ ঘটনায় পচার বাড়িতে গেলে সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে যাওয়ায় তার বক্তব্য পাওয়া যায়নি।  

এ ব্যাপারে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নজরুল ইসলাম মৃধা বলেন, আমরা অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে। #

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image