• ঢাকা
  • শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নিরাপত্তা শঙ্কায় নিউজিল্যান্ডের পাকিস্তান সিরিজ বাতিল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:২৬ এএম
টসের আগমুহূর্তে সিরিজ বাতিল করে দেশে ফের
newzeland pak series

নিউজ ডেস্ক:  পাকিস্তান ক্রিকেটে আনন্দের দিনে এসেছে দুঃসংবাদ। নিরাপত্তাজনিত কারণে সিরিজ বাতিল করে দেশে ফিরে যাওয়ার তোড়জোড় শুরু করেছে নিউজিল্যান্ড দল।.

দীর্ঘ ১৮ বছর পর পাকিস্তান সফরে এসে ম্যাচ খেলার প্রস্তুতি নিচ্ছিল নিউজিল্যান্ড। শুক্রবার রাওয়ালপিন্ডিতে শুরু হওয়ার কথা ছিল তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। টসের আগমুহূর্তে সিরিজ বাতিল করে দেশে ফেরার সিদ্ধান্তের কথা জানায় নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)।.

নিউজিল্যান্ড ক্রিকেট জানিয়েছে, নিউজিল্যান্ড সরকার পাকিস্তানের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করায় দলের সঙ্গে থাকা নিরাপত্তা অফিসারের পরামর্শে সিরিজ না খেলে দেশে ফেরার সিদ্ধান্ত নিতে হয়েছে।.

যদিও পাকিস্তান ক্রিকেট বোর্ড দাবি করছে, তারা পুরো সিরিজের কারণে নিখুঁত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছিলেন। এমনকি পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খান নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্দ্রা আরডার্নকে নিরাপত্তার ব্যাপারে আশ্বস্ত করেছেন। বিশ্বের অন্যতম সেরা ইন্টিলিজেন্স সিস্টেম থাকার কথা উল্লেখ করলেও মন গলেনি নিউজিল্যান্ডের। তারা শেষ মুহুর্তে বাতিল করেছে পুরো সফর।.

নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী ডেভিড হোয়াইট এক বিবৃতিতে বলেন, 'আমি বুঝতে পারছি এটি পিসিবির জন্য একটি ধাক্কা হবে। তারা আসলে দারুণ আয়োজক। কিন্তু খেলোয়াড়দের নিরাপত্তা সর্বাধিক গুরুত্বপূর্ণ এবং আমরা বিশ্বাস করি এটিই একমাত্র কারণ।'.

.

ঢাকানিউজ২৪.কম /

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image