• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রাণীশংকৈল ডিগ্রী কলেজের সুবর্ণ জয়ন্তী পালন উপলক্ষে প্রস্তুতি সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪১ পিএম
সুবর্ণ জয়ন্তী পালন উপলক্ষে প্রস্তুতি সভা
সুবর্ণ জয়ন্তী উদযাপন সভা

রাণীশংকৈল প্রতিনিধি, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও জেলার প্রাচীর ও সুনামধন্য রাণীশংকৈল ডিগ্রী  কলেজের সুবর্ণ জয়ন্তী ( ৫০ বছর পূর্তি) পালন উপলক্ষে বুধবার ১৩ জুলাই সন্ধ্যায় কলেজ হলরুমে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

কলেজ পরিচালনা কমিটির সভাপতি পৌরমেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, সাবেক এমপি অধ্যাপক ইয়াসিন আলী, উপজেলা আ'লীগ সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও  ভাইস-চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা আ'লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক জয়নাল আবেদীন।

আরও বক্তব্য দেন পুরাতন ছাত্র অধ্যক্ষ মহাদেব বসাক ও নবাব আলী, প্রধান শিক্ষক সোহেল রানা, পৌর আ'লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, প্রভাষক সবুর আলী, জুয়েল রানা, জুলফিকার আলী ভুট্টো, সাদেকুল ইসলাম, আলমগীর হোসেন, সফিকুল ইসলাম শিল্পী ও সহকারী শিক্ষক মোশাররফ হোসেন প্রমুখ। এছাড়াও রানীশংকৈল প্রেসক্লাব (পুরাতন) সাবেক সভাপতি কুশমত আলী, সিনিয়র সাংবাদিক হুমায়ুন কবিরসহ কলেজের বিভিন্ন শিক্ষক, পুরাতন ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সভায় সকলের সম্মতিক্রমে কলেজের ৫০ বছর পুর্তি পালন উদযাপনের লক্ষ্যে সাবেক এমপি অধ্যাপক ইয়াসিন আলীকে আহবায়ক এবং অধ্যক্ষ মহাদেব বসাক ও সহকারী অধ্যাপক প্রশান্ত বসাককে যুগ্ন আহবায়ক করে ১০১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়৷

ঢাকানিউজ২৪.কম / হুমায়ুন কবির/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image