• ঢাকা
  • সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মা-বাবার কবরের পাশে শায়িত হলেন অমিত হাবিব


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৯ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:০৩ পিএম
জাতীয় প্রেস ক্লাবে
অমিত হাবিবের জানাজা সম্পন্ন

নিউজ ডেস্ক:   দেশ রূপান্তর পত্রিকার সম্পাদক, প্রখ্যাত সাংবাদিক অমিত হাবিবের দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১১টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গনে জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় তার দীর্ঘ দিনের সহকর্মী, শুভাকাঙ্ক্ষীসহ অন্যান্যরাও জানাজায় অংশগ্রহণ করেন। জানাজা শেষে বিভিন্ন সাংবাদিক সংগঠন ও সংবাদপত্রের পক্ষ থেকে মরহুমের কফিনে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

এর আগে সকাল ১০টা ২০ মিনিটে বাংলামোটরের দেশ রূপান্তরের কার্যালয় প্রাঙ্গণে তার প্রথম জানাজা সম্পন্ন হয়। জানাজা শেষে রূপায়ন গ্রুপ ও তার সহকর্মীদের পক্ষ থেকে মরহুমের কফিনে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। এ সময় তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদের পক্ষ থেকেও শ্রদ্ধা নিবেদন করা হয়।

বৃহস্পতিবার রাত ১১টায় রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অমিত হাবিবের মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৯ বছর।

অমিত হাবিবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার রাতে এক শোকবার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শুক্রবার মাগরিবের নামাজের পর ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাজীরবেড়ে নিজ বাড়ির প্রাঙ্গণে তার সর্বশেষ নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে শায়িত করা হয়। 

ঢাকানিউজ২৪.কম /

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image