• ঢাকা
  • শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মির্জা ফখরুলেরা শেখ হাসিনার নেতৃত্বকে ভয় পায় : নৌপরিবহন প্রতিমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১৮ এএম
মির্জা ফখরুলেরা শেখ হাসিনার নেতৃত্বকে ভয় পায়
নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

নিউজ ডেস্ক : নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ সন্ত্রাসবাদ ও দেশ বিরোধী কোনো চক্রের কাছে আপস করবে না। আর আপস করবে না বলেই শেখ হাসিনাকে টার্গেট করা হয়েছে। মির্জা ফখরুলেরা শেখ হাসিনার নেতৃত্বকে ভয় পায়। কারণ তারা জানে শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাসবাদের মূল উৎপাটন হয়েছে। মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে কুখ্যাত রাজাকার সালাউদ্দীন কাদের চৌধুরীদের বিচার হয়েছে বলে মির্জা ফখরুলেরা ভয় পায়। আর তাই তারা মিথ্যা কথা বলে আমেরিকা ও পশ্চিমাদেশগুলোতে গিয়ে বিচার দেয়।

প্রতিমন্ত্রী শনিবার দিনাজপুরের বিরল উপজেলার মঙ্গলপুর মাইনুল হাসান মহাবিদ্যালয়ের নবনির্মিত ৪তলা একাডেমিক ভবনের উদ্বোধন শেষে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মঙ্গলপুর মাইনুল হাসান মহাবিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি গোপেন্দ্র নাথ দেবশর্মার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা। এসময় উপস্থিত ছিলেন বিরল উপজেলা চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু, দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এস এম শাহিনূর ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আফছানা কাওছার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল প্রমুখ বক্তব্য রাখেন।

প্রতিমন্ত্রী বলেন, এই প্রজন্মকে আগামী ৪১ সালের স্মার্ট ও উন্নত বাংলাদেশ গড়ার শপথ নিতে হবে। একসময় মানুষ সিঙ্গাপুর দেখতে লাভ ইন সিঙ্গাপুর সিনেমা দেখত। এখন সিঙ্গাপুর দেখার জন্য লাভ ইন সিঙ্গাপুর সিনেমা দেখতে হয় না বা সিঙ্গাপুরে যেতে হয় না। ঢাকা শহরে গেলেই সিঙ্গাপুরকে দেখতে পাওয়া যায়। কি অপরূপ দৃশ্যতে বাংলাদেশ বদলে গেছে।

প্রতিমন্ত্রী আরো বলেন, ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত বাংলাদেশে কী হয়েছিল। সেটা এই প্রজন্মকে জানতে হবে। কেন আওয়ামী লীগের নেতারা বেদনা কষ্ট নিয়ে রাজনীতি করে। কেন আমরা জঙ্গিবাদের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছি। কেন সন্ত্রাসবাদের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স। আমাদের যে অকুতোভয় সাহস নিয়ে কেন আমরা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছি। কেন আমরা দেশের প্রশ্নে আমেরিকা ও পশ্চিমাদের সাথে আপস করছি না। সেটা এই প্রজন্মকে জানতে হবে। কারণ ২০০১ সাল থেকে ২০০৬ সাল বাংলাদেশে জঙ্গিবাদের আখড়া তৈরী করা হয়েছিল।

প্রতিমন্ত্রী বলেন, আমরা যে আওয়ামী লীগের প্রগতিশীল চিন্তা ও মুক্তিযুদ্ধের পক্ষে দাঁড়ানোর কথা বলছি। সেটা তাদের বুঝে আসবে না। আগামী দিনে স্মার্ট বাংলাদেশ গড়তে হলে এই বিষয়গুলো জেনে এই প্রজন্মকে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image