• ঢাকা
  • মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিএনপি নেতাকর্মীদের নামে মামলা দেওয়া হচ্ছে: ফকরুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৮:৫৪ পিএম
বিএনপি নেতা ইলিয়াস আলীকে গ
গাজীপুর শহরের শহীদ বরকত স্টেডিয়ামে মির্জা ফখরুল

নিউজ ডেস্ক:   বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রাষ্ট্রপতি আবদুল হামিদ সাহেব বিভিন্ন রাজনৈতিক দলকে দাওয়াত করছেন। বঙ্গভবনে নিয়ে একটি ভালো নির্বাচন কমিশন গঠনের কথা বলছেন। নির্বাচন কমিশন গঠন করে কী করবেন? নির্বাচন কমিশন তো কাজই করতে পারে না যতক্ষণ আওয়ামী লীগ থাকে। বুকে সাহস থাকলে নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেখান।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে শুক্রবার সন্ধ্যায় গাজীপুর শহরের শহীদ বরকত স্টেডিয়ামে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। প্রায় ১৫ বছর পর গাজীপুরে বিএনপির সমাবেশ হয়েছে বলেও জানান মির্জা ফখরুল।

তিনি বলেন, এই সরকারের ১০ টাকায় চাল দেওয়ার কথা ছিল। সেই চালের দাম এখন ৭০ টাকা। কৃষককে বিনামূল্যে সার দেওয়ার কথা ছিল। সেই সারের দাম এখন তিনগুণ বেশি। দুই কোটি টাকার মামলায় তাকে বন্দি করে রাখা হয়েছে। অথচ আওয়ামী লীগের নেতারা ৪২ লাখ কোটি টাকা বিদেশে পাচার করেছেন।

গাজীপুর জেলা ও মহানগর বিএনপির যৌথ আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন। সঞ্চালনায় ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী সাইয়্যেদুল আলম বাবুল ও মহানগর বিএনপির সদস্য সচিব মো. সোহরাব উদ্দিন।

ফখরুল বলেন, বিএনপি নেতাকর্মীদের নামে মামলা দেওয়া হয়েছে। গুম করা হয়েছে, খুন করা হয়েছে। বিএনপি নেতা ইলিয়াস আলীকে গুম করা হয়েছে। তার স্ত্রী-কন্যা এখনও পথের দিকে চেয়ে থাকেন।

সমাবেশে আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুর রহমান, সাবেক সংসদ সদস্য হাসান উদ্দিন সরকার, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব, মহানগর বিএনপির আহ্বায়ক সালাউদ্দিন সরকার, অধ্যাপক ডা. রফিকুল ইসলাম বাচ্চু, ইশরাক হোসেন প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image