• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়ার ১৮ ইউনিয়নে নৌকা-৬ বিদ্রোহী-৯ স্বতন্ত্র-৩ প্রার্থী নির্বাচিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:২৫ এএম
মজলিশপুর ইউনিয়নে মোঃ কামরুল হাসান (অটোরিক্সা)
ব্রাহ্মণবাড়িয়া সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন

মনিরুজ্জামান মনির,  ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ  পঞ্চম ধাপে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ১০টি ইউনিয়ন ও আশুগঞ্জের ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়েছে। বেসরকারীভাবে ১৮ টি ইউনিয়নের ৯ টিতে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী, ৬টিতে নৌকা এবং ৩ টিতে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন।

এরমধ্যে সদর উপজেলার ১০টি ইউপির ৪টিতে নৌকার প্রার্থী, ৪টিতে আওয়ামীলীগের বিদ্রোহী এবং ২টি স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন। এছাড়া আশুগঞ্জ উপজেলার ৮টি ইউপির ২টিতে নৌকার প্রার্থী , ৫ টিতে আওয়ামীলীগের বিদ্রোহী এবং ১টিতে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হন।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, সদর উপজেলায় বেসরকারীভাবে নির্বাচিতরা হলেন নৌকা প্রতীকে সুহিলপুর ইউনিয়নে আব্দুর রশিদ ভুইয়া, সাদেকপুর ইউনিয়নে মোঃ নাসির উদ্দিন, সুলতানপুরে শেখ মোঃ ওমর ফারুক ও মাছিহাতা ইউপিতে আল আমিন। নির্বাচিত আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীরা হলেন, বুধল ইউনিয়নে আতিকুর রহমান (মোটর সাইকেল), নাটাই উত্তরে আবু ছায়েদ (চশমা), রামরাইলে মোঃ মশিউর রহমান সেলিম (আনারস) ও বাসুদেবে আব্দুল হাকিম মোল্লা (আনারস)।

স¦তন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিতরা হলেন মজলিশপুর ইউনিয়নে মোঃ কামরুল হাসান (অটোরিক্সা) ও তালশহর পূর্ব ইউপিতে মনিরুল ইসলাম (চশমা)। এদিকে আশুগঞ্জে ৮ ইউপিতে নির্বাচিতরা হলেন, নৌকা প্রতীকে তালশহর পশ্চিম ইউনিয়নে মোঃ সোলাইমান মিয়া ও লালপুরে মোঃ মোরশেদ মিয়া। নির্বাচিত আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীরা হলেন, আশুগঞ্জ সদরে মোঃ শফিকুল ইসলাম (মোটর সাইকেল), আড়াইসিধা ইউপিতে আবু সায়েম (আনারস), দূর্গাপুরে রাসেল মিয়া (আনারস), তারুয়ায় বাদল সাদির (আনারস) ও শরীফপুরে সাইফ উদ্দিন (ঘোড়া)। এছাড়া চরচারতলা ইউপিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছে ফাইজুর রহমান (মোটর সাইকেল)।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image