• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নিবন্ধন পেল বিসিক নারী ও যুব উদ্যোক্তা ফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১৯ পিএম
উদ্যোক্তাদের স্বেচ্ছাসেবী সংগঠন
বিসিক নারী ও যুব উদ্যোক্তা ফোরাম

নিউজ ডেস্ক : উদ্যোক্তাদের স্বেচ্ছাসেবী সংগঠন  ‘বিসিক নারী ও যুব উদ্যোক্তা ফোরাম’ যুব উন্নয়ন অধিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক গত ১৩ সেপ্টেম্বর নিবন্ধনপ্রাপ্ত হয়েছে। নিবন্ধন নং যউঅ/১৮৫। সংগঠনের লক্ষ্য দেশব্যাপী ক্ষুদ্র উদ্যোক্তাদের সুসংগঠিত করে তাদের দক্ষতা উন্নয়নে বিষয়ভিত্তিক প্রশিক্ষণ বাস্তবায়ন, লজিস্টিক সাপোর্ট, সহজ শর্তে ফান্ড সাপোর্ট, উৎপাদিত পণ্য বিক্রয় সোর্সসহ সব ধরনের সহযোগিতা করা। সংগঠনটি বিডা, বাণিজ্য মন্ত্রণালয়, বিসিক, যুব উন্নয়ন অধিদপ্তর, এসএমই ফাউন্ডেশন, এন্টারপ্রিউনারশিপ বাংলাদেশ, উত্তরণসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, দাতা সংস্থার সঙ্গে লিংকের মাধ্যমে তথ্য প্রদান ও সফল বাস্তবায়নে এই সংগঠন দীর্ঘ দুই বছর ধরে স্বেচ্ছায় কাজ করে যাচ্ছে।

সংগঠনের বিভিন্ন ইতিবাচক কর্মকাণ্ড বাস্তবায়ন এবং আগামী ৫ বছরের সাংগঠনিক পরিকল্পনা প্রণয়নের ভিক্তিতে তিন মাসের ঐকান্তিক প্রচেষ্টায় যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক নিবন্ধনপ্রাপ্ত হলো। এ বিষয়ে জানতে চাইলে বিসিক নারী ও যুব উদ্যোক্তা ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. শাহীন রেজা বলেন, আলহামদুলিল্লাহ। আল্লাহর অশেষ মেহেরবাণীতে ‘বিসিক নারী ও যুব উদ্যোক্তা ফোরাম’ নিবন্ধিত হয়েছে।

এজন্য প্রথমে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান বিসিকের বর্তমান সুযোগ্য চেয়ারম্যান মুহা. মাহবুবর রহমানকে (গ্রেড-১), যার উৎসাহ ও অনুপ্রেরণায় সংগঠন উদ্যোক্তাদের কল্যাণে স্বেচ্ছায় কাজ করে যাচ্ছে।

এছাড়া বিসিকের প্রধান কার্যালয়ের সিনিয়র কর্মকর্তাসহ জেলা কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, বিডা’র পরিচালক একেএম হাফিজুল্লাহ খান, যুব উন্নয়ন অধিদপ্তরের আঞ্চলিক কর্মকর্তা এবং পরিদর্শন কর্মকর্তা, উত্তরণের টিম লিডার কামরুজ্জামান বাবু, সংগঠনের সভাপতি ব্যারিস্টার আব্দুল্লাহ আল হাসান সাকিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক জোনায়েদ মানসুরসহ সংগঠনের উপদেষ্টামণ্ডলী, কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ সদস্য, সাধারণ পরিষদ সদস্য, সব জেলা সমন্বয়ক, জেলা সভাপতি, সেক্রেটারি, অনলাইন গ্রুপ মডারেটর, সক্রিয় সদস্যদের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, ‘আমাদের এই প্রাপ্তি দেশের সব ক্ষুদ্র উদ্যোক্তাদের উৎসর্গ করছি। আপনারাই আমাদের কাজ করার মূল শক্তি ও অনুপ্রেরণার উৎস।’
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image