• ঢাকা
  • রবিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফেসবুক পোষ্টে প্রতিবন্ধী ছেলেকে খুজে পেলো পরিবার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৫ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩৩ এএম
হারিয়ে যাওয়া প্রতিবন্ধী ছেলেকে পেলো পরিবার
খোঁজে পেলো খালেদকে

স্টাফ রিপোর্টার :  সিলেটের বিয়ানীবাজার থেকে নিখোঁজ হওয়া মানসিক প্রতিবন্ধী মো খালেদ (১৭) শ্রীমঙ্গলে খোঁজে পায় শ্রীমঙ্গল পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মো আলকাছ মিয়ার ছোট ছেলে মোঃ নাঈম মিয়া (২২)।  

নাঈম জানান, আমি খালেদ কে শনিবার ২৩ এপ্রিল বিকালে  রাস্তাতে তাকে কাদাঁ মাখা শরীরে পাই পরে আমাদের বাসাতে নিয়ে তাকে আগে খাওয়াই সে প্রচন্ড ক্ষুর্ধা ছিলো।  আমার ভাই আর পিতার ও সাংবাদিকদের পরামর্শক্রমে খালেদ কে শ্রীমঙ্গল থানাতে হস্তান্তর করি। রবিবার ২৪ এপ্রিল   রাত ১০ টার দিকে খবর আসে খালেদ এর ঠিকানা খোঁজে বের করলো নাঈম নামে এক বড় ভাই।  রাত তিন টায় তার ভাই শ্রীমঙ্গল থানার ডিউটি অফিসার কাছ থেকে তার পরিচয় যাচাই বাচাই করে তার বড় ভাইয়ের কাছে দেওয়া হয়।  

রবিবার দিবাগত রাত ৩ টায় সিলেটের বিয়ানীবাজার থেকে মানসিক প্রতিবন্ধী খালেদ কে তার বড় ভাই বদরুল ইসলাম শ্রীমঙ্গল থানার ডিউটি অফিসার এস আই দূর্জয় সরকার খালেদ এর বড় ভাইবদরুল ইসলামের কাছে হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলো  মানসিক প্রতিবন্ধী   খালেদ কে যে পেয়ে ছিলো  ১ নং ওয়ার্ডের কাউন্সিল আলকাছ মিয়ার ছেলে মো নাঈদ মিয়া।

মানসিক প্রতিবন্ধী 'র বড় ভাই বদরুল ইসলাম জানান, খালেদ এ নিয়ে বাড়ি থেকে ৫ বার পালিয়েছে।  গত দু তিন মাস আগে বাড়ি থেকে বের হয়ে আরে ফিরেনি। আমরা প্রথম আলো শিমুল তরফদার এ ফেইজবুক আইডির পোষ্ট থেকে জানতে পারলাম আমার ছোট ভাইকে অনেক খোঁজাখুজি করে পাইনি।  অবশেষে শ্রীমঙ্গল থানা থেকে তাকে রবিবার রাত ৩ টায় তাকে নিয়ে আসি।  
 এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ডিউটি অফিসার এস আই দূর্জয় সরকার বলেন, রবিবার রাত ৩ টায় সিলেটের বিয়ানিবাজার থেকে হারিয়ে যায়।  ফেইসবুক পোস্ট মাধ্যমে তার পরিবার তাকে খোঁজে পায়।  আমরা রবিবার দিবাগত রাত ৩ টায় তার বড় ভাইয়ের কাছে তুলে দেই । 

ঢাকানিউজ২৪.কম / মো: জহিরুল ইসলাম/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image