• ঢাকা
  • শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

প্রেসক্লাবের সামনে যুবদলের বিক্ষোভ কর্মসূচী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:১৮ পিএম
যুবদলের বিক্ষোভ
যুবদলের বিক্ষোভ কর্মসূচী

ডেস্ক রিপোর্টার: খালেদা জিয়ার মুক্তি এবং চিকিৎসার জন্য তাকে বিদেশে নেওয়ার অনুমতি দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন করছে জাতীয়তাবাদী যুবদল।.

 ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে পালিত হচ্ছে তাদের এই কর্মসূচি। পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল থেকে সারাদেশে এই কর্মসূচি পালন করছে সংগঠনটি।.

সকাল থেকেই জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভে যোগ দিতে সেখানে জড়ো হতে শুরু করেন নেতাকর্মীরা। যুবদল নেতাকর্মীদের সঙ্গে যোগ দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দও।.

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে নিয়ে তার চিকিৎসার অনুমতি দাবিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বুধবার সারাদেশে ৮ দিনের কর্মসূচি ঘোষণা করেন। আটদিনের সেই কর্মসূচির অংশ হিসেবেই বৃহস্পতিবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালিত হচ্ছে।.

বুধবার মির্জা ফখরুল ঘোষিত আটদিনের কর্মসূচির মধ্যে আরও রয়েছে- ২৬ নভেম্বর বাদ জু'মা খালেদা জিয়ার মুক্তি ও রোগমুক্তির জন্য দোয়া চাওয়া হবে এবং অন্যন্যা সম্প্রদায়ের যারা আছেন তারা তাদের উপাসনালয়ে প্রার্থনা করবেন, ২৮ তারিখ স্বেচ্ছাসেবক দল ঢাকাসহ সারাদেশে বিক্ষোভ করবে, ৩০ তারিখে বিভাগীর সদরগুলোতে বিএনপির উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে।.

তিনি আরও জানান, এসব কর্মসূচির বাইরে আগামী ১ ডিসেম্বর ছাত্রদল সারাদেশে সমাবেশ করবে, ২ ডিসেম্বর মুক্তিযোদ্ধা দল জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করবে, ৩ ডিসেম্বর কৃষক দল ঢাকাসহ সারাদেশে সমাবেশ করবে এবং ৪ ডিসেম্বর মহিলা দল মৌন মিছিল করবে।. .

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image