• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কুমিল্লায় কুখ্যাত মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৩ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:০৩ পিএম
কুমিল্লায়, কুখ্যাত মাদক, ব্যবসায়ীসহ, গ্রেফতার ২
কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলম (৪০) ও মোঃ জাকির হোসেনকে (৩৬)।

নিজস্ব প্রতিবেদক : কুমিল্লা সদর দক্ষিণ থানার এলাকায় র‍্যাব-৩ এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলম (৪০) ও তার অন্যতম সহযোগী মোঃ জাকির হোসেনকে (৩৬) গ্রেফতার করেছে।

বুধবার (০৩ জুলাই) রাতের দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-৩ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ফয়জুল ইসলাম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৩ এর একটি আভিযানিক দল কুমিল্লা সদরের দক্ষিণ থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকালে তাদের হেফাজত থেকে ৩০০ গ্রাম আইস, ১ বোতল বিদেশী মদ এবং মাদকদ্রব্য পরিমাপের জন্য ব্যবহৃত একটি ডিজিটাল স্কেল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, জাহাঙ্গীর এই মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা এবং কক্সবাজার থেকে মাদক সংগ্রহ করে কুমিল্লা ও ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রয় করতেন। চক্রটি কুমিল্লা সদর দক্ষিণ থানাধীন একটি আবাসিক হোটেলে অবস্থানকালে তাদের গ্রেফতার করা হয়।

জাহাঙ্গীরের বিরুদ্ধে ঢাকা মহানগরীর পল্টন মডেল থানায় দুটি মাদক মামলা রয়েছে, যা ২২ আগস্ট ২০২২ ও ২৩ অক্টোবর ২০২২ তারিখের। ধৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। র‍্যাব মাদক ব্যবসায়ী চক্রের সদস্যদের আইনের আওতায় আনার জন্য অভিযান অব্যাহত রেখেছে।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image