• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সঙ্গীতের মূর্ছনায় শ্রোতাদের মাতালো অ্যাশেজ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১৪ পিএম
সঙ্গীতের মূর্ছনায়
শ্রোতাদের মাতালো অ্যাশেজ

বিনোদন ডেস্ক : ভক্তদের দীর্ঘ ৯ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেলো দেশের জনপ্রিয় ব্যান্ডদল অ্যাশেজের দ্বিতীয় একক অ্যালবাম। শুক্রবার (১০ মার্চ) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে জমকালো আয়োজনে "অন্তঃসারশূন্য" শিরোনামের অ্যালবামটি প্রকাশ করা হয়।

অ্যালবামটির প্রকাশনা উপলক্ষে ভক্তদের জন্য বিশেষ উপহার হিসেবে একক কনসার্টের আয়োজন করে অ্যাশেজ।

কনসার্ট এবং অ্যালবাম প্রকাশনা ছাড়াও এদিন অ্যাশেজ ভক্তদের জন্য ছিল নানা আকর্ষণীয় আয়োজন। গতানুগতিক কনসার্টের বাইরে এদিন দর্শক-শ্রোতারা শিল্পীদের সঙ্গে সরাসরি কথা বলা ও ছবি তোলার সুযোগ পান।কনসার্ট উপভোগের পাশাপাশি অ্যালবাম মুক্তি উপলক্ষে অ্যাশেজকে শুভেচ্ছা জানাতে সাধারণ দর্শকদের পাশাপাশি এদিন এদিন  কৃষিবিদ ইনস্টিটিউশনে হাজির হন রাজনীতি, সঙ্গীত এবং অভিনয় জগতের জনপ্রিয় তারকারা।

বিশেষ এই আয়োজনে উপস্থিত হয়েছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, ব্যান্ড মাইলস’র হামিন আহমেদ, চিরকুট’র শারমিন সুলতানা সুমী, অভিনেতা এফ এস নাঈম, অভিনেত্রী তাসনিয়া ফারিণ, নির্মাতা কাজল আরেফিন অমিসহ অনেকে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রাফসান সাবাব।

অনুষ্ঠানে অ্যাশেজের প্রতি নিজের ভালো লাগার কথা জানান প্রতিমন্ত্রী  জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন, “অ্যাশেজের প্রত্যেকটা গানের আলাদা অর্থ আছে আলাদা অনুপ্রেরণা আছে। অ্যাশেজ’র প্রত্যেকটা সুরে তীব্র মাদকতা রয়েছে। তাই সবাইকে বলবো- মাদক ছেড়ে ‘অ্যাশেজ’ ধরো।"

তিনি আরও বলেন, "ভালোবাসায়, কষ্টে, দুঃখে, এগিয়ে যাবার পথে, সবসময়  আমার অ্যাশেজ ভালো লাগে। ব্যান্ডটির বয়স এখন ১৫ বছর; আমি যখন তাদের গান শুনি, তখন আমিও ১৫ বছর বয়সে ফিরে যাই। কারণ ওই বয়সে প্রথম প্রেমে পড়েছিলাম। আমি চাই অ্যাশেজ আরও যুগ যুগ ধরে সবাইকে অনুপ্রেরণা, উৎসাহ দিয়ে যাক।”

“অন্তঃসারশূন্য” অ্যালবামের মিউজিক ভিডিও পরিচালনা করেছেন জিয়াউল হক পলাশ। অনুষ্ঠানে তিনিও উপস্থিত ছিলেন।

২০০৬ সালে আত্মপ্রকাশের পর ২০১০ সালে প্রথম একক গান দিয়ে বাজিমাত করে অ্যাশেজ। ২০১৪ সালের জুনে প্রকাশিত হয় তাদের প্রথম অ্যালবাম “ছারপোকা”। সেটিও জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছায়। একের পর স্টেজ পারফরমেন্স দিয়ে ভক্তদের মাতিয়ে রাখলেও ব্যান্ডটির দ্বিতীয় অ্যালবামের জন্য ভক্তদের অপেক্ষা করতে হলো দীর্ঘ ৯ বছর।

এ প্রসঙ্গে কনসার্টে উপস্থিত শ্রোতাদের উদ্দেশে অ্যাশেজের ভোকালিস্ট জুনায়েদ ইভান বলেন, "

দ্বিতীয় অ্যালবামের জন্য আমরা একটু লম্বা সময় নিয়েছি। তবে তৃতীয় অ্যালবামটি আমরা অল্প সময়ের মধ্যেই শ্রোতাদের সামনে নিয়ে আসার জন্য চেষ্টা করবো।"

কনসার্টে শ্রোতাদের সরব উপস্থিতিতে মুগ্ধ অ্যাশেজ ব্যান্ডের প্রধান তৌফিক আহমেদ বিজয় বলেন, "দর্শকদের ব্যাপক সাড়ায় আমরা অভিভূত। অ্যাশেজের সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি আমাদের ভালোবাসা ও কৃতজ্ঞতা।"

মিউজ কমিউনিকেশন্সের ব্যবস্থাপনায় আয়োজিত কনসার্টটিতে টাইটেল স্পন্সর ছিল এক্সপার্ট (Xpert), পাওয়ার্ড বাই স্পন্সর ছিল কিউকম (Qcoom) ডটকম এবং এক্সক্লুসিভ পেমেন্ট পার্টনার ছিল নগদ।

অ্যাশেজের বর্তমান লাইনআপ-জুনায়েদ ইভান (ভোকাল), সুলতান রাফসান খান (লিড গিটার), তৌফিক আহমেদ বিজয় (ড্রামস), আদনান বিন জামান (কিবোর্ড) ও ওয়াহিদুজ্জামান তূর্য (বেজ গিটার)।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image