• ঢাকা
  • শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রাণীশংকৈলে সাবেক এমপি আলী আকবরের মৃত্যুবার্ষিকী পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৫ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:০৭ পিএম
এক আলোচনা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়
আলোচনা ও মিলাদ মাহফিল

হুমায়ুন কবির, রাণীশংকৈল, ঠাকুরগাঁও প্রতিনিধি: প্রতিবছরের মতো এবারও ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, মুক্তিযুদ্ধের সংগঠক ও সাবেক সংসদ সদস্য আলী আকবরের ২৮ তম মৃত্যুবার্ষিকী ৪ অক্টোবর সোমবার পালিত হয়।.

সকাল ১১টায় আলী আকবর মেমোরিয়াল অটিস্টিক ও প্রতিবন্ধী স্কুলে এক আলোচনা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মরহুম আলী আকবরের কন্যা স্কুলের প্রতিষ্ঠাতা-পরিচালক সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটার সভাপতিত্বে আলোচনায় অংশ নেন সাবেক সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলী, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, পৌর আ'লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, জাপা নেতা আবু তাহের, মহিলা লীগ সম্পাদিকা ফরিদা ইয়াসমিন, মহিলা লীগ নেত্রী নাসরিন আকতার, মরহুমের জামাতা প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, আ'লীগ নেতা প্রভাষক প্রশান্ত বসাক, প্রেসক্লাব সভাপতি ফারুক হোসেন, যুবলীগ নেতা প্রভাষক মোস্তাফিজুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা জাকারিয়া হাবিব ডন প্রমুখ।.

এ ছাড়াও অনুষ্ঠানে শিক্ষক-ছাত্র-ছাত্রী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। একই দিনে পাশাপাশি পারিবারিকভাবে সন্ধ্যারই মসজিদে আলোচনা ও মিলাদ অনুষ্ঠিত হয়।  .

এদিকে, বিকেলে আ'লীগ অফিসে আ'লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হকের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় টাউন ক্লাব সভাপতি বাবর আলীর.

সভাপতিত্বে আ'লীগ কার্যালয়ে এবং শিবদিঘী কেন্দ্রীয় টাউন ক্লাবে বাবর আলীর সভাপতিত্বে  আলোচনা ও মিলাদ অনুষ্ঠিত হয়।.

 . .

ঢাকানিউজ২৪.কম / হুমায়ুন কবির

স্মরণীয় ও বরণীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image