• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চাচা-ভাতিজি লড়াই হবে ১৬ জানুয়ারি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:৩৩ পিএম
চাচা-ভাতিজি লড়াই
ডা. সেলিনা হায়াৎ আইভী

ডেস্ক রিপোর্টার: মেয়র পদে আ'লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে স্বাগত জানিয়েছেন।

আইভী বলেছেন, ১৬ জানুয়ারি চাচা-ভাতিজি লড়াই হবে। যে জয়যুক্ত হয় হবে, কিন্তু নির্বাচন সামনে রেখে তার বিরুদ্ধে মিথ্যা প্রচারণা চালানো হচ্ছে।

বৃহস্পতিবার আইভীর নিজ এলাকা নগরের দেওভোগে শেখ রাসেল পার্কে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ১৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ডা. আইভী বলেন, আমি দলের প্রতি শতভাগ অনুগত থেকেই সবার জন্য কাজ করেছি। নগরের উন্নয়নের স্বার্থে আমি দলমতের ঊর্ধ্বে উঠে কাজ করার চেষ্টা করেছি। সরকার এবং বিভিন্ন বিদেশি সংস্থার সহায়তায় নগরের উন্নয়ন করেছি। জনগণ উন্নয়নে সহায়তা করেছেন। এ জন্য নগরবাসীকে ধন্যবাদ।

তিনি জানান, ২০০৩ সালে তার প্রথম নির্বাচনে দলমতের ঊর্ধ্বে উঠে দেওভোগের মানুষ তার পাশে দাঁড়িয়েছিলেন। ওই সময় এ এলাকার আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি তার জন্য কাজ করেছে। ২০১১ সালে সন্ত্রাস ও চাঁদাবাজির বিরুদ্ধে একটি কঠিন লড়াই ছিল। ওই সময় সন্ত্রাসের বিরুদ্ধে বিজয় পেয়েছিলেন।

এবার প্রধানমন্ত্রী আবার নৌকা তুলে দিয়েছেন। প্রধানমন্ত্রী বলেছেন, নারায়ণগঞ্জে আইভী অনেক কাজ করছে।

১৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান, সংরক্ষিত আসনের সাবেক এমপি হোসনে আরা বাবলী, ১৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনোয়ার হোসেন প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image