• ঢাকা
  • সোমবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শাবিপ্রবির শিক্ষার্থীদের সাথে ছাত্র ফোরাম এর সংহতি প্রকাশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০৭ এএম
একসাথে নিয়ে একটি সর্বদলীয় ছাত্র
ছাত্র ফোরামের বিক্ষোভ সমাবেশ

নিউজ ডেস্ক: বিকালে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্দোলনে সংহতি প্রকাশ করে শাবিপ্রবির ভিসি ফরিদ উদ্দিনের পদত্যাগের দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছে “ছাত্র ফোরাম”।
 
“ছাত্র ফোরাম” এর কেন্দ্রীয় আহবায়ক কমিটির আহবায়ক মোঃ সানজিদ রহমান শুভ এর সভাপতিত্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়। সভাপতির বক্তব্যে তিনি বলেন শাবিপ্রবির এই নির্লজ্জ ভিসিকে পদত্যাগ করতে বাধ্য করতে হবে, অন্যথায় সকল দল মতকে একসাথে নিয়ে একটি সর্বদলীয় ছাত্র আন্দোলন গড়ে তোলা হবে।

“ছাত্র ফোরাম” এর কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য আনোয়ার ইব্রাহীম বলেন আমরা চাই একটি বিশ্ববিদ্যালয়ের ভিসি শিক্ষক হিসেবে হবে আমাদের অভিভাবক সমতুল্য। কিন্তু শাবিপ্রবির এই অথর্ব ভিসি তার আচরণের দ্বারা প্রমাণিত যে, তিনি শিক্ষার্থীদের অভিভাবক নয় বরং তার আচরণে মনে হচ্ছে একটি বিশ্ববিদ্যালয়ের সরকারি দলের দমন পীড়ন করার জন্য নিয়োগ প্রাপ্ত প্রতিনিধি।

“ছাত্র ফোরাম” এর কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য সৈয়দ সামিউল ইসলাম বলেন শাবিপ্রবির এই ভিসি নারীদের নিয়ে যেই কুরুচিপূর্ণ মনোভাব পোষণ করেন এবং চলমান আন্দোলনে শিক্ষার্থীদের উপর রাষ্ট্রীয় পেটোয়া বাহিনী দিয়ে হামলার মাধ্যমে তার ভিসি পদে থাকার সকল যোগ্যতা হারিয়েছেন। তাই তাকে অবশ্যই পদত্যাগ করতে হবে।

উপস্থিত ছিলেন ছাত্র ফোরাম এর আহবায়ক কমিটির সদস্য সাইফুল ইসলাম, সুলতানা পাখি, রাসেল হোসেন, সাজ্জাদুল ইসলাম শাওন, ছাত্র ফোরামের সাবেক সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি সহ ছাত্র ফোরামের নেতৃবৃন্দ।

উক্ত বিক্ষোভ সমাবেশ সঞ্চালনা করেন- ছাত্র ফোরামের কেন্দ্রীয় সদস্য সচিব ইসমাইল সম্রাট।

ঢাকানিউজ২৪.কম /

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image