• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পঞ্চগড়ের সংঘর্ষে ৩ মামলায়, ৮ জন আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১১ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০৯ এএম
পুলিশ ও র‌্যাবের অভিযান চলমান রয়েছে
পুলিশ ও র‌্যাবের অভিযান চলমান

নিউজ ডেস্ক:  পঞ্চগড়ে আহমদিয়া সম্প্রদায়ের বার্ষিক ‘সালানা জলসা’ বন্ধ করাকে কেন্দ্র করে ভাঙচুর, অগ্নিসংযোগ, লুটপাটের অভিযোগে আরও ৮ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯ মার্চ) দিবাগত রাতে জেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এনিয়ে গ্রেপ্তারকৃতদের সংখ্যা দাঁড়ালো ১৭৩ জনে।

এদিকে ভুক্তভোগী পরিবারগুলোর পক্ষ থেকে পঞ্চগড় ও বোদা থানায় বৃহস্পতিবার ও শুক্রবার দু’দিনে আরও ৩টি মামলা করা হয়েছে। এনিয়ে দুটি থানায় মোট ১৬টি মামলা হয়েছে। পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা বলেন, পুলিশ ও র‌্যাবের অভিযান চলমান রয়েছে। সিসিটিভি ফুটেজ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দুস্কৃতিকারীদের গ্রেপ্তার করা হচ্ছে। কোনো সাধারণ ও নিরপরাধকে গ্রেপ্তার করা হচ্ছে না। এখন পর্যন্ত মোট ১৬টি মামলা হয়েছে। গ্রেপ্তার হয়েছে মোট ১৭৩ জন। শুক্রবার জুমার নামাজ তাই আহমদিয়া সম্প্রদায়ের আবাসস্থলসহ শহরের সব গুরুত্বপূর্ণ পয়েন্টে পর্যাপ্ত সংখ্যক পুলিশ ও র‌্যাব সদস্য মোতায়েন করা হয়েছে। জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি শান্ত ও স্বাভাবিক রয়েছে। পাশাপাশি গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image