• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

হাতীবান্ধায় ফের ছাত্রলীগ-ছাত্রদল সংর্ঘষ, আহত ৬


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৯ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫০ পিএম
সংর্ঘষের ঘটনায় অন্তত ৬ জন আহত
ছাত্রলীগ-ছাত্রদল সংর্ঘষ, আহত

নুরনবী সরকার, , লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ ও ছাত্রদলের পৃথক পৃথক ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংর্ঘষের ঘটনায় অন্তত ৬ জন আহত হয়েছে। তাদের মধ্যে দুইজনকে আশস্কা জনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে ওই উপজেলার বড়খাতা ও সানিয়াজান এলাকায় এ সংর্ঘষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বড়খাতা এলাকায় ছাত্রদলের দুই জন কর্মী মারধর করেন ছাত্রলীগ এমন অভিযোগ ছাত্রদলের। এ ঘটনার জের ধরে স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতা-কর্মীরা সানিয়াজান এলাকায় স্থানীয় আওয়ামীলীগ অফিসে হামলা চালানোর চেষ্টা। এতে ছাত্রলীগের সাথে ছাত্রদলের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংর্ঘষের ঘটনা ঘটে। এক পর্যায়ে ধাওয়া খেয়ে ছাত্রদলের নেতা-কর্মীরা পিছু হটে।

এ সময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক সুলতান আহম্মেদ রাজন, উপজেলা ছাত্রদলের সদস্য জাহিদ, সবুজ ও সজুনসহ উভয় পক্ষে অন্তত ৬ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার জন্য ছাত্রলীগ ও ছাত্রদল একে অপরকে দায়ী করেছেন।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image