• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সন্তানের কষ্ট দেখতে না পেরে মায়ের আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২৪ পিএম
অসুস্থ সন্তানের জন্য মায়ের আত্মহত্যা
আত্মহত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ অসুস্থ সন্তানের কষ্ট দেখতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক মা।মর্মস্পর্শী এই ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁও সদর উপজেলায় আকচা ইউনিয়নের আকচা মুন্সিপাড়া গ্রামে।

শনিবার (১ জানুয়ারি) এ ঘটনাটি ঘটে।এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য কুলুরাম রায়। মৃত সোনালী আক্তার ওই গ্রামের হাজিমুল আলীর স্ত্রী।

মৃতের স্বামী হাজিমুল জানান, সকাল থেকে সংসারের কাজ করেছে সোনালী। আমি সকাল সাতটার মধ্যে ব্যবসার কাজে সবজির আড়তে চলে যাই। প্রতিদিনের মতো আজকেও আমাকে হাসিমুখেই বিদায় জানায় আমার স্ত্রী। পরে মুঠোফোনে জানতে পারি তার আত্মহত্যার খবর।

হাজিমুল জানান, পরপর তিনটি ছেলে সন্তান হয়েছে আমাদের। আমার স্ত্রীর একটি কন্যা সন্তান খুব করে চেয়েছিল। গত চার মাস আগে জন্মগত হৃদরোগ ও ডায়বেটিস রোগাক্রান্ত হয়ে আমার তৃতীয় ছেলের জন্ম হয়। সেই থেকে আমার স্ত্রী মানসিকভাবে খুব ভেঙ্গে পড়ে। প্রতিদিন রাতে কান্নাকাটি করতো আর আফসোস করতো। আমি অনেক বোঝাতাম। ভরসা রাখতে বলতাম।

গ্রামবাসী তাহমিনা তামান্না বলেন, সোনালী ভাবি অনেক সংসারী ছিলেন। অনেক হিসেবি ছিলেন। তার তৃতীয় সন্তানের জন্য তিনি খুব হতাশায় ভুগছিলেন। অনেক টাকা পয়সাও দৈনিক খরচ করতেন সন্তানের চিকিৎসার জন্য। তাকে প্রায় বলতে শোনা যেতো এ জীবন রাখবো না। মাঝে মাঝে সন্তানদেরও মেরে আত্মহত্যা করতে চাইতেন। আমরা অনেক বোঝাতাম। স্বান্তনা দিতাম। ঘটনাটি বেদনাদায়ক ও অনাকাঙ্খিত।

স্থানীয় জাহাঙ্গীর আলম বলেন, নিহতের স্বামী কাজে চলে যাওয়ার পর অনেকক্ষণ দরজা বন্ধ থাকায় এবং অনেক ডাকাডাকিতেও কোন সাড়া না পেলে পরিবারের লোকজন চিন্তিত হয়ে আমাদের খবর দেয়। আমরা কয়েকজন দরজা ঠেলে দেখি ঘরের আড়ার সঙ্গে মরদেহটি ঝুলছে। পরে স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দেই।

 

ঢাকানিউজ২৪.কম / গৌতম চন্দ্র বর্মন/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image