• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মঠবাড়িয়ায় নব নিযুক্ত প্রশাসকের মতবিনিময় সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২৭ পিএম
মঠবাড়িয়া পৌর সভার
নব নিযুক্ত প্রশাসকের মতবিনিময় সভা

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া পৌর সভার নব নিযুক্ত পৌর প্রশাসক আজিজুল হক সেলিম মাতুব্বরের সাথে কর্মকর্তা- কর্মচারীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ১১ টায় পৌর সভা কক্ষে পৌর নির্বাহী কর্মকর্তা হারুন অর রশিদ এর সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় অন্য নাম দিয়ে বক্তব্য রাখেন,নির্বাহী প্রকৌশলী আব্দুস সালেক, পৌর কর আদায়কারী মনিরুজজামান,কর নির্ধারক নুরুজ্জামান, লাইসেন্স পরিদর্শক সুব্রত কুমার মজুমদার,বাজার পরিদর্শক কামরুল আহসান, কনজার্ভেটি ইন্সপেক্টর ফজলুল হক, স্যানিটারি ইন্সপেক্টর রামকৃষ্ণ সাহা, প্রশাসনিক কর্মকর্তা কামাল হোসেন, উপ-সহকারী প্রকৌশলী ফারজানা ইয়াসমিন,উপ -সহকারী প্রকৌশলী সেলিম মল্লিক প্রমুখ।পৌর প্রশাসক ও উপজেলা আঃলীগ সাধারন সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর বলেন, শহর পরিষ্কার পরিচ্ছন্ন,সড়ক উন্নয়ন,সকল ওয়ার্ডে লাইটিং এর ব্যবস্থা করে নাগরিক সুবিধা নিশ্চিত করতে হবে। 

তিনি কর্মকর্তা-কর্মচারীদের নিবেদিত হয়ে নাগরিক সেবা দেওয়ার জন্য নির্দেশনা প্রদান করেন। এছাড়া তিনি  পৌরসভা কে মাদক, সন্ত্রাস মুক্ত আলোকিত  পৌরসভা গড়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image