• ঢাকা
  • শনিবার, ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পীরগঞ্জে মাদ্রাসার সুপারকে বরখাস্থের পর প্রহার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:২৫ পিএম
ম্যানেজিং কমিটির সভাপতির নির্দেশে সুপারকে মাদরাসায় আসতে নিষেধ করছি
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মাদ্রাসার সুপার

বখতিয়ার রহমান, পীরগঞ্জ (রংপুর): রংপুরের পীরগঞ্জ উপজেলার শানেরহাট ইউনিয়নের খোলাহাটি দ্বি-মুখী দাখিল মাদ্রাসার সুপার নুহু মিয়াকে বরখাস্থের পর মাদরাসার অব্যান্তরে ম্যানেজিং কমিটির দুই সদস্য কর্তৃক প্রহারের ঘটনা ঘটেছে ।  

অভিযোগে জান গেছে, মাদ্রাসাটির সুপার নুহু মিয়া প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকালে মাদ্রাসায় আসেন। এর কিছুক্ষন পর মাদ্রাসাটির ম্যানেজিং কমিটির দুই সদস্য কাজী আপেল মিয়া ও সেলিম মিয়া সুপারের কক্ষে প্রবেশ করে তাহাকে বরখাস্থ করা হয়েছে বলে জানিয়ে মাদরাসা থেকে বের হয়ে যেতে বলেন। এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে সুপারকে প্রহার করা হয়। পরে আহত সুপারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ।

ম্যানেজিং কমিটির সদস্য সেলিম মিয়া বলেন, মারপিট করা হয়নি। শুধু হাত দিয়ে ধাক্কাধাক্কি করা হয়েছে।

অপর সদস্য কাজী আপেল মিয়া বলেন, ম্যানেজিং কমিটির সভাপতির নির্দেশে সুপারকে মাদরাসায় আসতে নিষেধ করছি। হাতাহাতি বা মারামারি হয়নি।

সুপার নুহু মিয়া বলেন, আমি ২২ বছর ধরে এই মাদরাসায় সুনামের সহিত সুপার হিসেবে দায়িত্ব পালন করে আসলাম। আর এখন আমাকে অর্থ আত্মসাতের মিথ্যে অজুহাতে সাময়িক বরখাস্থ করা হয়েছে বলে শুনছি। আমাকে কারণ দর্শানোর নোটিশ বা সাময়িক বরখাস্থের কোন চিঠি দেয়া হয়নি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল মমিন মন্ডল বলেন, ওই মাদরাসার সুপারকে সাময়িক বরখাস্থ বিধি মোতাবেক হয়নি। তাছাড়া তাহাকে মারপিট করা অন্যায় হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image