• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সিলেটের গোলাপগঞ্জের হত্যা মামলার আসামী চট্টগ্রাম থেকে গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১১ পিএম
গোলাপগঞ্জের হত্যা মামলার আসামী চট্টগ্রামে গ্রেফতার
গ্রেপ্তারকৃত আসামী

সিলেট প্রতিনিধি: তুচ্ছ ঘটনাকে নিয়ে ছেলের সাথে ঝগড়া। ছেলের ঝগড়া থামাতে গিয়ে প্রতিপক্ষের ইটের আঘাতে বৃদ্ধা হত্যা মামলার একমাত্র আসামি সুমন আহমদকে (২৬) গ্রেফতার করেছে  গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (৩০ জুন) ভোরে চট্টগ্রামের খুলশী থানা এলাকা থেকে আসামিকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, সোমবার (২৭ জুন) আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বৃদ্ধার ছেলে সিএনজি অটোরিকশা চালক ছমির উদ্দিন (১৮) তার গাড়ি নিয়ে পরগনা বাজারে যাওয়ার পথে সড়কে গর্ত থাকার কারণে গাড়ির চাকা গর্তে পড়ে ময়লা পানি পথচারী সুমন আহমদের (২৬) শরীরে পড়ে ৷ তখন সুমন আহমদ সিএনজি অটোরিকশা চালক ছমির উদ্দিনকে গাড়ি থেকে নামিয়ে চর থাপ্পড় মারে।

মঙ্গলবার (২৮ জুন) আনুমানিক সাড়ে ৬টার দিকে এখলাছপুর ব্রিজের উপর আবারো তাদের দেখা হয়।  দেখা হওয়ার এক পর্যায়ে সুমন আহমদ আবারো ছমির উদ্দিনকে গালাগালি করে। এ নিয়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। হাতাহাতির এক পর্যায়ে ছমির উদ্দিনের মা আওয়ারুন নেছা বাড়ি থেকে বের হয়ে ঝগড়া থামাতে গেলে সুমন আহমদ রাস্তা থেকে একটি ইট তুলে আওয়ারুন নেছার বুকে আঘাত করে পালিয়ে যায়। ইটের আঘাতে আওয়ারুন নেছা গুরুতর আঘাত প্রাপ্ত হোন।

এসময় আওয়ারুন নেছার আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  গোলাপগঞ্জ মডেল থানার এসআই ফয়জুল করিম আসামিকে গ্রেফতারে বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার (৩০জুন)  ভোরে পুলিশ চট্টগ্রামের খুলশী থানা এলাকা থেকে আটক করা হয়। ইতমোধ্যে আসামীকে সিলেটের গোলাপগঞ্জ থানায় নিয়ে আসা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / আবুল কাশেম রুমন/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image