• ঢাকা
  • শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চাঁদপুর-লক্ষ্মীপুর মহাসড়কে দুর্ঘটনায় একজনের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১১ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:০১ পিএম
সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু
সংগৃহিত ছবি

আমান উল্লাহ খাঁন ফারাবী, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ ধানুয়া এলাকায় সড়ক দূর্ঘটনায়  সোহেল মিজি (৪৫) নামে এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।.

১১ আগস্ট (বুধবার) দুপুর ১২টার সময় ধানুয়া দাস বাড়ি সংলগ্ন এলাকায় দূর্ঘটনাটি ঘটে। .

প্রত্যক্ষদর্শীরা জানান, চাঁদপুর থেকে সিএনজি ও ট্রাক আসার সময় দাশবাড়ির সংলগ্ন এলাকায় আসার পর পিছনে থাকা ট্রাক সিএনজিকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী আনন্দ বাসের সাথে সংঘর্ষ হয় এবং বাসটি রাস্তার একপাশে উল্টে পড়ে যায়, সংঘর্ষের সময় পাশে থাকা সাইকেল আরোহী সোহেল মিজি বাসের নিচে চাপা পড়েন। ঘটনাস্থল থেকে সাথে সাথেই ঘাতক ট্রাক পালিয়ে যান।.

আহত সোহেল মিজিকে দূর্ঘনার স্থল থেকে স্থানীরা উদ্ধার করেন এবং গূরুতর আহত অবস্থায় চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠান, চাঁদপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত ডাক্তার রুগীর অবস্থার অবনতি দেখে রোগীকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করেন। এম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার সময় পথেই মৃত্যু হয় তার।.

জানা যায়,মৃত সোহেল মিজি উত্তর চাঁদপুর গ্রামের আরফান আলী মিজি বাড়ির মরহুম আবদুল কাদের মিজির বড় ছেলে।.

এব্যাপারে মৃত সোহেলের চাচাতো ভাই আনিস মিজি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান মুদি দোকানদার সোহেল মিজি অন্যান্য সময়ের মত আজও ফরিদগঞ্জ বাজার থেকে তার দোকানের জন্য মালামাল ক্রয় করে সাইকেল যোগে বাড়িতে ফেরার পথে এ দূর্ঘটানার শিকার হন। চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাকে না রাখায় ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া পথে মৃত্যু হয় তার।.

বাসে থাকা এক যাত্রী জানান, দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ বাসটিতে আনুমানিক ৪০ জন যাত্রী নিয়ে রাস্তার পাশে বাসটি উল্টে যায়। স্থানীয়দের সহযোগীতায় একে একে যাত্রীদের উদ্ধার করা হয়, বাসে থাকা যাত্রীদের মধ্যে কেউ কেউ কিছুটা আঘাত পেলেও গুরুতর আহত হন নি কেউই। দূর্ঘটনার পর বাসের ড্রাইভার ও হেল্পার পালিয়ে যান৷.

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ বলেন, খবর পেয়ে ফরিদগঞ্জ থানার এসআই আব্দুর কুদ্দুসসহ ৫ সদস্যের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং দূর্ঘটনায় ক্ষতিগ্রস্ত বাসটি উদ্ধারে ব্যবস্থা নিয়েছেন।
 . .

ঢাকানিউজ২৪.কম / সিয়াম

দূর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image