• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পীরগঞ্জে শিক্ষার্থীদের মাঝে সাবেক এমপির’র ব্যাগ বিতরণ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১৮ পিএম
পীরগঞ্জে শিক্ষার্থীদের মাঝে
সাবেক এমপির’র ব্যাগ বিতরণ 

বখতিয়ার রহমান, পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের পীরগঞ্জ  উপজেলার সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ এর ব্যাক্তিগত উদ্যেগে  সুন্দর ও দ্রততম হাতের লেখা বিজয়ী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ অব্যাহত রয়েছে । ব্যাগ বিতরণের এ ধারাবাহিকতার অংশ হিসেবে বুধবার উপজেলা সদরস্থ শেখ হাসিনা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ব্যাগ বিতরণ করা হয়েছে ।

এ উপলক্ষে বিদ্যালয় মাঠে বিদ্যালয়টির প্রধান শিক্ষক আসম রফিকুল ইসলাম এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । সুন্দর ও দ্রততম হাতের লেখার প্রশিক্ষক হারুন অর রশিদ এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সরকারি শাহ্ আব্দুর রউফ কলেজের অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ শহিদুল ইসলাম পাশা, পীরগঞ্জ বাশিস এর সভাপতি  আনোয়ারুল ইসলাম মান্নু, সাধারণ সম্পাদক আবু আজাদ বাবলু, ভীমশহর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুল্লাহেল গালেব, নীল দরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ মশিউর রহমান প্রমুখ । 

বিদ্যালয় মাঠে জাঁকজমকপুর্ণ এ অনুষ্ঠানে পীরগঞ্জের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ এর ব্যাক্তিগত উদ্যেগে প্রদানকৃত ৩শ’৫০ জন শিক্ষার্থীনীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয় । বিদ্যালয়টির ১০ শ্রেণীর শিক্ষার্থীনী মুন্নি আক্তার, ৯বম শ্রেণীর শিক্ষার্থীনী আফরোজা আকতার, কেয়া আক্তার, জান্নাতুল মাওয়া, রহিমা আক্তার ও সাদিয়া সুলতানা সহ সকলেই ব্যাগ প্রাপ্তিতে উচ্ছাস প্রকাশ করে অভিন্ন প্রতিক্রিয়ায় জানায় বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ স্যারের কাছ থেকে আমরা ব্যাগ পেয়ে খুবই খুশি । আমরা স্যারের জন্য দোয়া করছি । স্যার যেন সব সময় ভাল থাকেন ।       

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image