• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ঘোড়ার গাড়িতে বাসায় ফিরলেন কেরানীগঞ্জ মডেল থানার কনস্টেবল মকবুল হাওলাদার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০২ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৫৯ পিএম
ঘোড়ার গাড়িতে বাসায় ফিরলেন
কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ কনস্টেবল মকবুল হাওলাদার

মোঃএরশাদ হোসেন, কেরানীগঞ্জ প্রতিনিধি: ৪০ বছর কর্মজীবন শেষ করে ঘোড়ার গাড়িতে বাসায় ফিরলেন কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ কনস্টেবল মকবুল হাওলাদার।  কেরানীগঞ্জ মডেল থানার পক্ষ থেকে তাকে বিদায়ি সংবর্ধনা জানানো হয়।

সোমবার দুপুরে কেরানীগঞ্জ মডেল থানার চত্বরে এই সংবর্ধনা অনুষ্ঠানের কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুনুর রশিদ এর সভাতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার শাহাব উদ্দিন কবির।  

এ সময় আরো উপস্থিত ছিলেন মডেল থানা তদন্ত (ওসি) খালেদুর রহমান , অপারেশন (ওসি) আশিকুর রহমান,ইন্সেপেক্টর ইনটেলিজেন্ট খোরশেদ আলম।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে,অতিরিক্ত পুলিশ সুপার শাহাব উদ্দিন ববির  কনস্টেবল মকবুল হাওলদারের বর্ণাঢ্য কর্মজীবনের স্মৃতিচারণ করেন। ওসি গাড়িটি সাজানো সামনে গার্ড অফ অনার প্রদানের মাধ্যমে মধ্যে ঘোড়ার গাড়ি সংবর্ধনা অংশ হিসেবে থানা চত্বর থেকে শুরু করে তার নিজ বাসভবন কেরানীগঞ্জের মডেল টাউনে ঘোড়ার গাড়িতে সুসজ্জিত ঘোড়ার গাড়িতে করে পৌঁছে দেয়া হয়। এ সময় থানার অফিসার ইনচার্জ সহ  কেরানীগঞ্জ মডেল থানার প্রায় অর্ধশতাধিক পুলিশ সদস্য দুই কিলোমিটার রাস্তায় ঘোড়ার গাড়ির সাথে পায়ে হেঁটে  তাকে সম্মান প্রদর্শন করে। 

মকবুল হাওলাদার নারায়ণগঞ্জের জেলার সিদ্ধিরগঞ্জ থানার আটি গ্রামে ১৯৬৪ সালে জন্মগ্রহণ করে। ১৯৮৩ সালে তিনি কনস্টেবল পুলিশে যোগদানের পর চট্টগ্রাম মেট্রোপলিটনে কর্মজীবন শুরু করে। দীর্ঘ ৪০ বছর বিভিন্ন থানায় সুনামের সাথে কাজ করে কেরানীগঞ্জ মডেল থানায় তার কর্মজীবন শেষ করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image