• ঢাকা
  • শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জেমস'র নতুন গান 'আই লাভ ইউ'


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:১৮ এএম
জেমস'র নতুন গান
জনপ্রিয় রকস্টার মাহফুজ আনাম জেমস

 ডেস্ক রিপোর্টার: এবারের ঈদের চাঁদরাতে নতুন গান নিয়ে আসছেন উপমহাদেশের জনপ্রিয় রকস্টার মাহফুজ আনাম জেমস শিরোনাম 'আই লাভ ইউ'।

শুক্রবার সন্ধ্যায় ঢাকার গুলশান ক্লাবে এক সংবাদ সম্মেলনে গানটি সম্পর্কে আভাস দেওয়া হয়। ‘আই লাভ ইউ’ শিরোনামের এই গানের কথা যৌথভাবে লিখেছেন জেমস ও বিশু শিকদার। গাওয়ার পাশাপাশি সুর ও সংগীত পরিচালনা জেমসের।

এ নগর বাউল বলেন, 'আপনারা আমার মনের মানুষ, প্রাণের মানুষ, আমার গানের টানে, আমার নিমন্ত্রণে, এককথায় বলতে গেলে আমার সঙ্গে আপানাদের আজন্ম ভালবাসার টানে এখানে এসেছেন। আমি কতৃজ্ঞতা জানাই। বিনম্র শ্রদ্ধা আমার বয়োজৈষ্ঠদের প্রতি। যেকোন ক্ষেত্রেই আনুষ্ঠানিকতা আমার খুব একটা পছন্দ নয়।

আমি সাধারণভাবেই সবার সাথে মেলামেশা করতে পছন্দ করি। গল্পে আড্ডায় মেতে থাকি। তবুও দেখা সাক্ষাতের একটা উপলক্ষ্য থাকে। এবার তেমনই একটা উপলক্ষ্য।

ঈদের চাঁদরাতে আমার নতুন গান রিলিজ হতে যাচ্ছে। গানটি প্রযোজনা করেছে বসুন্ধরা ডিজিটাল। আমি তাদেরকে ধন্যবাদ জানাই আমাকে গানটি তৈরিতে পূর্ণ স্বাধীনতা দেওয়ার জন্য। আমি উত্তর উত্তর তাদের সমৃদ্ধি কামনা করি।'

জেমস আরও বলেন, 'বহুদিন পর নতুন গান বাঁধলাম। তবে এইবার গানটির বিষয় নির্বাচন একেবারেই ভিন্নতর। এই গানটি আমি আমার ভক্তদের উদ্দেশ্য করে বেঁধেছি, সুর করেছি, কম্পজিশন করেছি। এর বিষয় বৈচিত্রে ঠাই পেয়েছে দীর্ঘ চার দশক ধরে মঞ্চ কিংবা সর্বত্র আমার সংগে ভক্তদের বয়ে চলা, অপরিসীম ভালবাসার সম্পর্ক।'

জেমসের গাওয়া ‘আই লাভ ইউ’ গানের একটি ভিডিও চিত্র তৈরি করা হয়েছে। এরই মধ্যে মিউজিক ভিডিওর শুটিংয়েও অংশ নিয়েছেন জেমস, যেটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক।

জেমসের সর্বশেষ প্রকাশিত অ্যালবাম ‘কাল যমুনা’, ২০০৯ সালে সাউন্ডটেকের ব্যানারে প্রকাশিত হয়েছিল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image