• ঢাকা
  • মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নবীনগরে প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৭ পিএম
নবীনগরে প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে
ঈদ সামগ্রী ও অর্থ বিতরণ

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে বাঙ্গরা, বার বাঙ্গরা ও বাঙ্গরা নয়াপড়ার প্রায় দেড় শতাদিক অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও স্থানীয় ২১ জন মসজিদের ইমামদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সোমবার সকালে উপজেলার বাঙ্গরা নিউওয়ে ওয়ালী আহাম্মেদ চেয়ারম্যান প্লাজার সামনে এসব ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়। পরে সংগঠনের সেচ্ছাসেবীরা প্রতিটি অসহায় পরিবারের বাড়ি বাড়ি গিয়ে এসব ঈদ সামগ্রী পৌঁছে দেন।

আপনারা আমাদের খুঁজতে হবেনা, আমরাই আপনাদের খুঁজে বের করবো এই স্লোগানকে সামনে রেখে বাঙ্গরা প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন এলাকার অসহায় পরিবারগুলোর মুখে ঈদের হাসি ফুটাতে এসব ঈদ সামগ্রী ও ইমামদের মাঝে নগদ অর্থ বিতরণের আয়োজন করেন।

প্রতিটি পরিবারের জন্য ঈদ সামগ্রীর মধ্য ছিলো তেল, চিনি, পোলার চাউল, সেমাই, নুডুস, কিসমিস ও দুধ।

ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল আউয়াল রবি, বাঙ্গরা বাজার পরিচালনা কমিটির সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস, সমাজ সেবক হারুনূর রশিদ, মিদন মিয়া, গিয়াস উদ্দিন, মাওলানা হেলাল উদ্দিন ও মোঃ শামসু মিয়া, মোঃ আলাউদ্দিন আহম্মেদ। সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংগঠনের সহ প্রধান উপদেষ্টা নজরুল ইসলাম পিন্টু, উপদেষ্টা মোঃ এখলাছ মিয়া ও মোঃ তৌফিকুল ইসলাম, সিনেট কো চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন সরকার, সিনেটর মোঃ ইকবাল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ শান্ত সাইমন, একাউন্ট হোল্ডার ডাঃ মোঃ ইউনুস মিয়া, আবু বক্বর ছিদ্দিক মাসুদ, মোঃ উজ্বল মিয়া, ক্যাশিয়ার মোঃ বিল্লাল হোসাইন৷


এসময় উপস্থিত সকলে বাঙ্গরা প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের সকল সামাজিক, মানবিক ও কল্যাণমূলক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন। তারা বলেন প্রবাসে থেকেও ইতিমধ্যে নানামূখী কর্মকান্ডের মাধ্যমে সংগঠনটি এলাকার অসহায়, দুস্থ পরিবার, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের জন্য যেভাবে কাজ করে যাচ্ছেন তা সত্যিই এক বিরল দৃষ্টান্ত। ভবিষ্যতেও তাদের এমন সকল কর্মকান্ড অব্যাহত রাখার আহবান জানান তারা।

ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণের সার্বিক সহযোগিতা করেন সংগঠনের সকল নেতৃবৃন্দ ও সদস্যরা। সংগঠনের নেতৃবৃন্দরা জানান, পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ছড়িয়ে দিতেই তারা এলাকার বাছাইকৃত অসহায় পরিবারগুলোর মাঝে ঈদ সামগ্রী ও মসজিদের ঈমামদের সম্মানী বাবদ নগদ অর্থ বিতরণের আয়োজন করেছেন। তাদের সংগঠনের সকল সামাজিক, মানবিক ও কল্যাণমূলক কর্মকান্ডগুলো ভবিষ্যতেও অব্যাহত রাখতে সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন তারা।

অনুষ্ঠানের শুরু দেশ জাতি ও সকল প্রবাসীদের সুস্থ্যতা কামনায় মিলাদ শেষে মোনাজাত করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image