• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মঠবাড়িয়ায় নব নিযুক্ত পৌর প্রশাসককে গণ সংবর্ধনা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ৩১ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫২ পিএম
মঠবাড়িয়ায়
নব নিযুক্ত পৌর প্রশাসককে গণ সংবর্ধনা 

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়া পৌরসভার নবনিযুক্ত পৌর প্রশাসক ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরিফুল হককে গণ সংবর্ধনা দেয়া হয়েছে। 

সোমবার (২৯ মে) বিকেলে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের যৌথ আয়োজনে এ গণসংবর্ধনা দেয়া হয়। উক্ত গণ সংবর্ধনা সভায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন সাবেক জেল চেয়ারম্যান ও সাবেক জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ। সাবেক পৌর প্রশাসক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরের সভাপতিকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নব নিযুক্ত পৌর প্রশাসক ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরিফুল হক,প্রবীণ আঃ লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম জালাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম যনো,পৌর আঃলীগ সভাপতি পরিতোষ বেপারী,সাবেক ভিপি ও আঃলীগ নেতা শাকিল আহমেদ নওরোজ, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সোহেল লস্কর, উপজেলা যুব মহিলা লীগের সম্পাদিকা ফাহমিদা আক্তার,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল সোহেল, পৌর যুবলীগের সভাপতি তৌহিদ মাসুম, উপজেলা ছাএলীগের আহবায়ক রায়হান, যুগ্ম আহবায়ক মাহমুদুল আকাশ, পৌর ছাত্রলীগের আহবায়ক নাজমুল ইসলাম মুন্না প্রমুখ। এর আগে প্রধান অতিথি ও নবনিযুক্ত প্রশাসককে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়। 

১৫ মে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় কর্তৃক পৌরসভা আইন ২০০৯ এর ধারা ৪২ এর  উপধারা (১) অনুযায়ী আরিফুল হককে পৌর প্রশাসক হিসেবে নিয়োগ দেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image