• ঢাকা
  • সোমবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মাদক নির্মূলে বিরামপুরে মতবিনিময় সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৫১ পিএম
মাদক নির্মূলে সভা
মাদক নির্মূলে সভা অনুষ্ঠিত

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর: মাদকদ্রব্য থেকে বিরত থাকুন সুস্থ জীবন লাভ করুন, জীবন একটাই তাকে ভালোবাসুন মাদক থেকে দূরে থাকুন, এই শ্লোগানকে সামনে রেখে দিনাজপুর বিরামপুরস্হ পৌরসভার ৮নং ওয়ার্ডে শিমুলতলী মহল্লায় মাদকদ্রব্য নির্মূল কমিটি গঠনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৯ ডিসেম্বর) রাত সাড়ে ৭টায় বিরামপুর পৌর শহরের শিমুলতলী মহল্লায় পৌর কাউন্সিল মোশাররফ হোসেনের সভাপতিত্বে মাদকদ্রব্য নির্মূল কমিটি গঠন ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু, বিশেষ অতিথি পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার, অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত, প্যানেল মেয়র আব্দুল আজাদ বকুল, উপধ্যাক্ষ মেজবাউল হক, সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাজনীন আক্তার মুক্তা, পৌর যুবলীগের সভাপতি ওহেদুল ইসলাম অদু, সাবেক কাউন্সিলর মিজানুর রহমান, সাবেক মেম্বার মোয়াজ্জেম হোসেন, শিমুলতলী মসজিদের সভাপতি খোকন, সমাজ সেবক মাহবুর আলম লাল্টু, মোয়াজ্জেম আনোয়ার হোসেন সহ প্রমুখ গণ।

এ সময় ৮নং ওয়ার্ডর কাউন্সিলর মোশাররফ হোসেন ও মাহবুব আলম লাল্টুকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট মাদকদ্রব্য নির্মূল কমিটি গঠন করা হয়েছে।

এ বিষয়ে এলাকার জনসাধারণের নিকট জানতে চাইলে তারা বলেন,মাদকদ্রব্যে ভরে গেছে পাড়া মহল্লা সুস্থ সমাজ ও যুবকদের জিবন উন্নয়নে উক্ত মাদকদ্রব্য নির্মূল কমিটি খুবই গুরুত্বপূর্ণ। তারা যদি সঠিক ভাবে তাদের দ্বায়িত্ব ও কর্তব্য পালন করেন তবে সমাজ দেশ ও যুবকদের জিবন সুন্দর ময় হবে মর্মে প্রত্যাশা করছেন।

 

ঢাকানিউজ২৪.কম / রেজওয়ান আলী/কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image