• ঢাকা
  • শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

যুগ যুগ জিও বড়পর্দায় মুক্তি পাচ্ছে আগামী২৪ জুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২২ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৩০ এএম
ছবিতে সাদা রঙের শেরওয়ানির সঙ্গ
যুগ যুগ জিও এর ফার্স্ট লুক

নিউজ ডেস্ক:   নিজস্ব প্রযোজনা সংস্থার পরবর্তী সিনেমা ‘যুগ যুগ জিও’ ফার্স্ট লুক প্রকাশ করলেন করণ জোহর। ফার্স্ট লুকের একাধিক ছবিতে দেখা গেছে বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানি, অনিল কাপুর এবং নীতু কাপুরকে । ফার্স্ট লুক সিরিজের প্রথম ছবিতেই লাল রঙের লেহেঙ্গা চোলি পরে কনের সাজে ধরা দিয়েছেন কিয়ারা।.

তাকে সস্নেহে বুকে জড়িয়ে কপালে স্নেহ চুম্বন এঁকে দিচ্ছেন বারুণ ধাওয়ান। ছবিতে সাদা রঙের শেরওয়ানির সঙ্গে মাথায় সুন্দর পাগড়ি পরা বড়বেশী বারুণকে এককথায় বেশ মানিয়েছে কিয়ারার পাশে। খবর হিন্দুস্তান টাইমসের।.

সিনেমায় বারুণের বাবার ভূমিকায় অভিনয় করেছেন অনিল কাপুর। ছবিতে দেখা গেছে তাকেও। ছবিতে তিনিও একেবারে সাবেক সাজে ধরা দিয়েছেন। ফার্স্ট লুকের এই সিরিজের সব ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ‘যুগ যুগ জিও’ মুক্তির তারিখ ঘোষণা করেছেন করণ। ২০২২ এর ২৪শে জুন বড়পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি। তবে এই ছবির গল্প যে বারুণ-কিয়ারার পরিবারকে কেন্দ্র করেই আবর্ত হবে সেকথারও ইঙ্গিত পাওয়া গেল কারাণের ক্যাপশনেই।.

লেখাই বাহুল্য, এই পোস্ট ইতিমধ্যেই হু হু করে ভাইরাল হওয়া শুরু হয়েছে ইন্টানেটে। ফ্যানেরাও যে তাদের প্রিয় অভিনেতা, অভিনেত্রীদের প্রথম লুক দেখে দারুণ উচ্ছ্বসিত সেকথা আর বলার অপেক্ষা রাখে না। একজন পোস্টের কমেন্টে লিখেই ফেললেন, কী ভালো যে লাগছে সবাইকে , আমি তো রীতিমতো চিৎকার জুড়ে দিয়েছি।. .

ঢাকানিউজ২৪.কম /

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image