• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুলবাড়ীতে জাতীয় শোক দিবস পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১৬ পিএম
শোক দিবস
জাতীয় শোক দিবস পালিত

ফুলবাড়ী প্রতিনিধি, দিনাজপুর:  দিনাজপুরের ফুলবাড়ীতে নানা কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে জাতীর পিতা বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী।

রোববার সকাল সাড়ে ৭টায় দিনাজপুর-৫ আসনের এমপি সাবেক মন্ত্রী বর্তমান প্রাথমিক গন শিক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড.মোস্তাফিজুর রহমান ফিজার  উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুর্ষ্পাপন ও  শ্র্দ্ধা নিবেদন করেন ও সকাল সাড়ে ৮টায় উপজেলা পরিষদ চত্ত¡রে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুর্ষ্পাপন করেন ।

এর পরেই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমানের নেতৃত্বে উপজেলা পরিষদ,উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিনের নেতৃত্বে উপজেলা প্রশাসন,ফুলবাড়ী থানার সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জান আসাদ ও ওসি মোঃ আশ্রাফুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ ফোর্স,ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মোঃ মেহেদি হাসানের নেতৃত্বে ফায়ার সার্ভিস,ফুলবাড়ী প্রেসকাব,ফুলবাড়ী রিপোর্টাস ইউনিটিসহ ,বিভিন্ন সরকারী-বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান,সামাজিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুর্ষ্পাপন করেন।

এছাড়া সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও তার কর্মময় জিবনের উপর র্ভাচ্যুয়াল আলোচনাসভা ও শিশু কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগীতায় অংশগ্রহনকারীদের মাঝে পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুল,উপজেলা সহকারী ভুমি কর্মকর্তা মোছাঃ শামীমা আক্তার জাহান প্রমূখ।  

অপরদিকে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সকাল ৮টায় শোক র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। র‌্যালী ও আলোচনা সভায় যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগণ অংশগ্রহন করেন।

ঢাকানিউজ২৪.কম / মোঃ হারুন-উর-রশীদ/কেএন

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image