• ঢাকা
  • শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পীরগঞ্জে স্ত্রী ও পুত্রের কিল ঘুষিতে বৃদ্ধ নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৭ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৪০ এএম
স্ত্রী ও পুত্রের কিল ঘুষিতে বৃদ্ধ নিহত
বৃদ্ধ নিহত

পীরগঞ্জ প্রতিনিধি, রংপুর: রংপুরের পীরগঞ্জে ১ম স্ত্রী ও পুত্রের কিল-ঘুষিতে নিহত হয়েছেন বৃদ্ধ দিলদার হোসেন (৬২) । সোমবার (৬ জুন) দুপুরে উপজেলার টুকুরিয়া ইউনিয়নের তেলিপাড়া  গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মৃত্যু দিলদার হোসেন পার্শ্ববর্তী মিঠাপুকুর উপজেলার দুর্গামতি গ্রামের মৃত্যু আলম উদ্দিনের পুত্র। তিনি প্রায় ১৮ বছর পূর্বে পীরগঞ্জের টুকুরিয়া তেলিপাড়ায়  মৃত্যু ঝাটু গোয়ালের কন্যা রেখা বেগম কে বিয়ে করেন। সম্প্রতি তাহার স্ত্রী আনোয়ারা বেগম ও পুত্র আনিছার রহমান বাটুলের সঙ্গে পারিবারিক কলহ চলে আসছিল।

এ কলহের কারণে বৃদ্ধ দেলদার হোসেন ক’দিন ধরে নিজ বাড়ি ছেড়ে ২য় স্ত্রী রেখা বেগমের সঙ্গে বসবাস করতে থাকেন। এতে তাহার ১ম স্ত্রী ও বড় ছেলে ক্ষিপ্ত হয়ে উঠে।

এক পর্যায়ে সোমবার দিন ১ম স্ত্রী আনোয়ারা বেগম ও বড় ছেলে আনিছার রহমান বাটুল তেলিপাড়া গ্রামে গিয়ে দেলদার হোসেনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ভ্যানযোগে বলপূর্বক নিজ বাড়িতে আনার চেষ্টা করে। কিন্তু বৃদ্ধ দেলদার হোসেন এতে অসম্মতি জানালে তাহাকে স্ত্রী আনোয়ারা, পুত্র বাটুল ও স্থানীয় ভ্যান চালক মমদেল হোসেন এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকলে তিনি ঘটনাস্থলেই প্রাণ হারায়।

গ্রামবাসী স্ত্রী আনোয়ারা বেগম ও পুত্র আনিছার রহমান বাটুলকে আটক করে পুলিশকে সোর্পদ করেছে। এ সময় ভ্যান চালক মমদেল হোসেন কৌশলে ভ্যান ফেলে পালিয়ে যায়।

এ ব্যাপারে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মৃতের স্ত্রী ও পুত্রকে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

ঢাকানিউজ২৪.কম / বখতিয়ার রহমান/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image