• ঢাকা
  • বুধবার, ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নরসিংদীতে পুলিশ পরিচয়ে ডাকাতি মামলার ৫ আসামী গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২২ পিএম
ডাকাতি মামলার আসামী গ্রেফতার
৫ আসামী গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে পুলিশ পরিচয়ে এক ব্যবসায়ীর কাছ থেকে ২৫ লাখ ৮৫ হাজার ৯০০ টাকা লুট করে নেয়ার ঘটনায় ৫ ডাকাতকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার (২৩ জুন) ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার (২৪ জুন) ১২ টার দিকে জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃতরা হলো, ব্রাহ্মণবাড়িয়ার পশ্চিমমেড্ডা এলাকার ইসমাইল মিয়ার ছেলে জয়নাল আবেদীন (৪৮), মধ্যমেড্ডা এলাকার ঝারু মুন্সির ছেলে মো. রাজিব মিয়া (৩৩), পশ্চিমমেড্ড এলাকার মজিবুর রহমানের ছেলে শাহাজাহান মিয়া (৬০), নবীনগর নোয়াগ্রামের জালাল মিয়ার ছেলে মো. জাহাঙ্গীর আলম (৫০) ও কুমিল্লা হোমনার দৌলতপুর এলাকার আবুল কাশেমের ছেলে মো. নাজির আহম্মেদ (৫৮)।

এ সময় পুলিশ গ্রেফতাকৃতদের কাছ থেকে ২ সেট পুলিশের পোশাক, ১ জোড়া হ্যান্ডকাফ, ১টি বেল্ট, ২০০ ইউএস ডলার, ২০০০ সৌদি রিয়াল, ১১ হাজার টাকা ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি নোহা গাড়ি উদ্ধার করে।

পুলিশ জানায়, রায়পুরা উপজেলার বীরশ্রেষ্ঠ মতিউর নগর এলাকার মৃত হুমায়ুন কবিরের ছেলে মো. দেলোয়ার হোসেন ও আক্তার হোসেন মিলে ভৈরব হাবিব সুপার মার্কেটে মোবাইল ফোনের ব্যবসা ও হজ এজেন্সির সাথে কাজ করে আসছেন। বৃহস্পতিবার (১৬ জুন) বিকালে দোকান বন্ধ করে আক্তার হোসেন রায়পুরা উপজেলার বীরশ্রেষ্ঠ মতিউর নগর এলাকায় মোটরসাইকেল করে নিজের বাড়ির দিকে যাওয়ার সময় একটি ল্যাপটপের ব্যাগে ডলার, সৌদি রিয়েল ও বাংলাদেশি মুদ্রাসহ মোট ২৫ লাখ ৮৫ হাজার ৯০০ টাকাসহ তার কাছে ২টি মোবাইল সেট ছিল।

ওই দিন আক্তার হোসেন মতিউর নগর উত্তর পাড়া ব্রীজের কাছে পৌঁছালে একটি সাদা নোহা মাইক্রোবাস দিয়ে ৩-৪ জন সিভিলে এবং ৩ জন পুলিশের পোশাক পরিহিত লোক তাকে আটক করে এলোপাতাড়ি মারধর করে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়।

এ বিষয়ে ব্যবসায়ী দেলোয়ার হোসেন বাদী হয়ে গত রোববার (১৯ জুন) রায়পুরা থানায় একটি মামলা দায়ের করেন। পরে ডিবি পুলিশ মামলাটির তদন্তে শুরু নামেন। তদন্তের এক পর্যায়ে ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হন।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ডাকাতির কথা স্বীকার করেছে বলে জানায় পুলিশ। পাশাপাশি লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / বোরহান মেহেদী/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image