• ঢাকা
  • রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ওয়াশিংটনে বন্দুক হামলায় ৩ পুলিশ আহত ও একজনের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:২৯ এএম
বন্দুক হামলা
ওয়াশিংটনে বন্দুক হামলা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রে বন্দুক হামলা দিন দিন বেড়ে চলেছে । এবার এ ওয়াশিংটনের রাস্তায় হামলা ঘটেছে । আক্রান্ত হয়েছেন পুলিশসহ চারজন এবং মৃত্যু হয়েছে এক নাবালকের। ঘটনার পর থেকেই আক্রমণকারী পলাতক।

ওয়াশিংটনের মেট্রোপলিটন পুলিশ জানিয়েছেন, ইউ স্ট্রিটে ঘটনাটি ঘটেছে। এখন পর্যন্ত যা তথ্য পাওয়া গেছে, তাতে ১৫ বছরের একটি ছেলের মৃত্যু হয়েছে। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই সে নিহত হয় বলে জানা গেছে। একজন পুলিশ কর্মী ছাড়াও আরও দুজন গুলিবিদ্ধ হয়েছেন বলে পুলিশ প্রধান জানিয়েছেন। পুলিশ কর্মীকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরের নিচের অংশে গুলি লেগেছে। চিকিৎসকদের বক্তব্য, ওই পুলিশ অফিসার চিকিৎসায় সাড়া দিয়েছেন। বাকি দুই আহতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত পুলিশ অফিসার জানিয়েছেন, সন্ধ্যে ৬টা নাগাদ ঘটনাটি ঘটে। সে সময় রাস্তার ওপর একটি অনুষ্ঠান হচ্ছিল। ভিড়ের ভেতর থেকে বন্দুকধারী গুলি চালায়। সে কারণেই পুলিশ অফিসার পাল্টা গুলি চালাননি। বন্দুকধারী গুলি চালিয়ে পালিয়ে যায় বলে জানিয়েছেন তিনি।

প্রত্যক্ষদর্শীদের কাছে পাওয়া একটি ভিডিওতে দেখা যায়, রাস্তা থেকে আহতদের তুলে নিয়ে যাচ্ছে পুলিশ। গোটা এলাকা ছত্রভঙ্গ হয়ে আছে।

স্থানীয় পুলিশ প্রধান জানিয়েছেন, শনিবার (১৮ জুন) রাতে ওই এলাকায় পুলিশ তল্লাশি অভিযানে নেমেছিল। একাধিক বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। তবে এদিন যে বন্দুক থেকে গুলি চলেছে, তা উদ্ধার করা যায়নি। আততায়ী বন্দুক সঙ্গে নিয়েই পালিয়েছে বলে মনে করা হচ্ছে। ওই আততায়ীর খোঁজে পুলিশ তল্লাশি শুরু করেছে।

স্থানীয় মেয়র পুরো ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন। দ্রুত বন্দুকধারীকে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন তিনি।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আর্ন্তজাতিক বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image