• ঢাকা
  • মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৯ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:৩৬ পিএম
বঙ্গমাতা সাংস্কৃতিক জোট
ইফতার ও দোয়া মাহফিল

জহিরুল ইসলাম সানি:  বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা ও সভাপতি শেখ শাহ আলমের পিতা মরহুম মঞ্জিল শেখের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার রাজধানীর সেগুনবাগিচার বাগিচা রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ডাক্তার মোস্তফা জালাল মহিউদ্দিন। 

প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও  সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি। বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা ও সভাপতি কথা সাহিত্যিক বিশিষ্ট চলচ্চিত্র কাহিনী-কার ও প্রযোজক পরিবেশক শেখ শাহ আলমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অনুপ কুমার বড়ুয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলা একাডেমীর মহাপরিচালক মোঃ নুরুল হুদা, বিশিষ্ট কথা সাহিত্যিক সেলিনা হোসেন, বাংলাদেশ শিশু হাসপাতাল এর পরিচালক ও বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উপদেষ্টা প্রফেসর ডাঃ জাহাঙ্গীর আলম, সাংবাদিক ও  বাংলা একাডেমীর আজীবন সদস্য
লেখক সুভাষ সিংহ রায়, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি বাচসাস এর সভাপতি রাজু আলীম, বঙ্গমাতা সাংস্কৃতিক জোট এর সাবেক সাধারণ সম্পাদক আইয়ুব আলী,

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের যুগ্মসাধারণ সম্পাদক ও অভিনেত্রী এবং উপস্থিতিকা শ্যামলী এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সিনিয়র সহ-সভাপতি মির্জা সাখাওয়াত হোসেন প্রমূখ।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image