• ঢাকা
  • বুধবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জামালপুরে আগামীকাল এইচএসসি পরীক্ষার্থীদের করোনার টিকা প্রদান শুরু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২০ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৩৭ এএম
এইচএসসি পরীক্ষার্থী করোনার টিকা প্রদান
করোনার টিকা

জামালপুর প্রতিনিধি: জামালপুরে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে এইচএসসি ও সমমান পরীক্ষার্থীদের করোনার টিকাদান কার্যক্রম শুরু হচ্ছে ২১ নভেম্বর থেকে। চলবে ২৫ নভেম্বর পর্যন্ত। একই সাথে ২৭ নভেম্বর থেকে ১৩ বছর থেকে ১৭ বছর বয়সের শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম শুরু হয়ে তা চলমান থাকবে।

জামালপুর পৌরসভায় মির্জা আজম অডিটরিয়ামে শিক্ষার্থীদের করোনার টিকা দেওয়া হবে। জেলা কোভিড-১৯ টিকাদান কার্যক্রম ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মুর্শেদা জামান এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, ২১ নভেম্বর প্রথম দিন জামালপুর সদর উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানসমূহের এইচএসসি পরীক্ষার্থীদের টিকা দেওয়া হবে। ২২ নভেম্বর জামালপুর সদর উপজেলার অবশিষ্ট ও বকশীগঞ্জ উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলো। ২৩ নভেম্বর মঙ্গলবার মেলান্দহ ও মাদারগঞ্জ উপজেলা, ২৪ নভেম্বর ইসলামপুর ও দেওয়ানগঞ্জ উপজেলার এবং ২৫ নভেম্বর সরিষাবাড়ী উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোর এইচএসসি পরীক্ষার্থীদের টিকা দেওয়া হবে। এছাড়াও টিকা নেয়ার জন্য শিক্ষার্থীদের পরীক্ষার নিবন্ধন কার্ড,জন্ম নিবন্ধন সনদ ও শিক্ষার্থীর বা অভিভাবকের মোবাইল ফোন নম্বর সাথে করে আনতে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

জেলা প্রশাসক মুর্শেদা জামান জামালপুর জেলায় আসন্ন এইচএসসি ও সমমান পরীক্ষায় অংশগ্রহণকারী সকল পরীক্ষার্থী, সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠান ও অভিভাবকগণের অবগতির জন্য জানান, চলমান কোভিড-১৯ পরিস্থিতিতে সরকার শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য কোভিড-১৯ এর টিকা দেওয়ার উদ্যোগ নিয়েছে। এর আওতায় জামালপুর জেলায় এইচএসসি ও সমমান পরীক্ষার্থীদের উপজেলাওয়ারি উল্লিখিত তারিখ অনুয়ায়ী টিকা দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তিনি সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের এইচএসসি ও সমমান ২০২১ এর পরীক্ষার্থীদের স্ব স্ব প্রতিষ্ঠানের শিক্ষকের সহায়তায় ও তত্ত্বাবধানে টিকাকেন্দ্রে পাঠানোর ব্যবস্থা নিতে অনুরোধ করেছেন।

ঢাকানিউজ২৪.কম / সুমন আদিত্য/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image