• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০২ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৫১ পিএম
আটোয়ারীতে
জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে নানা আয়োজনে 'জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস-২০২৩ পালিত হয়েছে। 

মঙ্গলবার (২ মে) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে দিবসটি পালন উপলক্ষে র‌্যালি, বৃক্ষ রোপন,কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দিবসটি উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলার গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে বিভিন্ন প্রজাতির ফলদ বৃক্ষের চারা রোপন শেষে স্বাস্থ্য কমপ্লেক্স কার্যালয়ের সভা কক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে সভাপতিত্ব করেন এবং সার্বজনীন স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণের পথ পরিক্রমায় স্বাস্থ্য অধিদপ্তরের অদম্য যাত্রা সম্পর্কে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম। আরো বক্তব্য রাখেন আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. মোঃ জাহিদ হাসান প্রমুখ। 

আরও স্বাস্থ্য সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার  মানুষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image