• ঢাকা
  • সোমবার, ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফটিকছড়িতে দলীয় প্রার্থী দিতে জোর প্রচেষ্টা থাকবে  


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৭ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪৩ পিএম
ফটিকছড়িতে দলীয় প্রার্থী দিতে জোর প্রচেষ্টা থাকবে  
আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি

ইউনুস মিয়া, ফটিকছড়ি (চট্টগ্রাম) : আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, বিএনপি জামায়াত আন্দোলনের  নামে দেশে অরাজকতা সৃষ্টির পায়তারা চালাচ্ছে। তারা চাচ্ছে বাংলাদেশকে বিদেশীদের হাতে তুলে দিতে। সামনের দিন গুলো কঠিন হবে উল্লেখ করে তিনি আরো বলেন বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধশালী দেশ হিসেবে এগিয়ে নেওয়া।

বর্তমানে তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর অসমাপ্ত কাজগুলো করে যাচ্ছেন।মোশাররফ হোসেন আরও বলেন, এক সময় ফটিকছড়িতে জামায়াত শিবির তান্ডবলীলা চালাত। এ অঞ্চলটিকে  আওয়ামীলীগের ঘাটিতে পরিণত করতে আমাদেরকে অনেক কষ্ট করতে হয়েছে। 

তিনি আরও বলেন, আগামী তিন মাসের মধ্যে সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সে নির্বাচনে আ' লীগ থেকে  দলীয় প্রার্থী দিতে জোর প্রচেষ্ঠা চালানো হবে। এজন্য নেত্রীকে বুঝাতে যা যা করা দরকার সবকিছু করা হবে।  আশারাখি প্রধানমন্ত্রী বিষয়টি বুঝবেন। ফটিকছড়িতে  মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও মডেল মসজিদ নির্মান না হওয়ায়  ক্ষোভ প্রকাশ করেন সাবেক এ মন্ত্রী।  মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও মডেল মসজিদের ব্যাপারে  উদ্যোগ গ্রহণের  ঘোষণা দেন এমপি  ইঞ্জিনিয়ার মোশাররফ।

শনিবার  (২৬ আগষ্ট) সন্ধ্যায়  উপজেলা সদর বিবিরহাটের একটি কমিউনিটি সেন্টারে ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেন ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরীর সঞ্চালনায় এতে প্রধান আলোচক ছিলেন  জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা। 

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ' লীগের সহ সভাপতি এটিএম পেয়ারুল ইসলাম, সংরক্ষিত মহিলা আসনের এমপি খাদিজাতুল আনোয়ার সনি, জেলা আওয়ামীলীগ নেতা আফতাব উদ্দিন চৌধুরী, ইঞ্জিনিয়ার হারুন, উপজেলা চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব, মেয়র ইসমাইল হোসেন, রুস্তম আলী,আব্দুল হালিম, সৈয়দ মোহাম্মদ বাকের,বখতিয়ার সাঈদ ইরান, হাসি্ুবুন সুহাদ চৌধুরী সাকিব, আখতার উদ্দিন মাহমুদ পারভেজ, মঞ্জুর মোরশেদ ফিরোজ, উপজেলা আ' লীগ নেতা  চেয়ারম্যান মো: শাহনেওয়াজ, আব্দুল কাইয়ুম, মাহমুদুল হক, হারুনুর রশিদ ইমন, জেলা যুবলীগ নেতা আবুল বশর, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু, সাধারণ সম্পাদক রেজাউল করিম, উপজেলা ছাতলীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক রায়হান রুপু প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image