• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কাউখালীতে সুপারি বাগান নিয়ে বিরোধের জেরে পিটিয়ে হত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫৬ পিএম
বিরোধের জেরে
পিটিয়ে হত্যা

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালী উপজেলায় সুপারি বাগান নিয়ে বিরোধের জেরে মনিরুজ্জামান মনির (৫২) নামে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

শনিবার (২৯ অক্টোবর) রাত ১১টায় উপজেলার শিয়ালকাঠি চৌরাস্তা এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মনিরুজ্জামান শিয়ালকাঠি এলাকার ওয়াজেদ আলী হাওলাদারের ছেলে।

পুলিশ সূত্রে জানা  গেছে কাউখালী উপজেলার শিয়ালকাঠি চৌরাস্তা এলাকার বাসিন্দা মনিরুজ্জামান মনিরের সঙ্গে প্রতিবেশী রুহুল আমিনের একটি সুপারি বাগান নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।ওই বিরোধের জেরে শনিবার দুপুরে মনির সেই বাগানে সুপারি পাড়তে গেলে প্রতিবেশী রুহুল ও তার ছেলে ইমরুল মনিরুজ্জামানকে বেধড়ক পিটিয়ে আহত করেন। পরে মনিরুজ্জামান আহত অবস্থায় তার ঘরে চলে যান।

তিনি ওই ঘরে একা থাকতেন। তার পরিবার যশোর থাকে। এরপর রাত সাড়ে ৯টার দিকে মনিরুজ্জামানের এক আত্মীয় তাকে ঘরের মধ্যে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়দের ডেকে আনেন। খবর পেয়ে পুলিশ মনিরুজ্জামানের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বনি আমিন বলেন, ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রোববার পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়াধীন  রয়েছে।
বার্তা প্রেরক,মজিবর রহমান,পিরোজপুর

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image